শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন

ডিজিটাল ৮নং ওয়ার্ড উপহার দেয়ার প্রতিশ্রুতি দিলেন কাউন্সিলর প্রার্থী শেখ আব্দুল মান্নান

খবরের আলো :

 

 

মুহাম্মদ রকিবুল হাসান (রনি): আসন্ন ২০২০ সালের সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে ঢাকা মহানগর উত্তর এবং ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশন এ বিপুল উৎসাহ ও উত্তেজনা বিরাজ করছে।

গত ২৫/১২/২০১৯ তারিখ রোজ বুধবার সিটি কর্পোরেশনের নমিনেশন ফরম বিতরণ শুরু হয়।

ঢাকা মহানগর উত্তর, বৃহত্তর ৮নং ওয়ার্ড, তার নিজস্ব কার্যালয়ে শেখ আব্দুল মান্নান একান্ত সাক্ষাৎকার নিয়েছেন জাতীয় দৈনিক পত্রিকা দৈনিক “খবরের আলো” এবং অনলাইন নিউজ পোর্টাল “উচ্চকণ্ঠ” সাংবাদিক প্রতিনিধিবৃন্দ।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন বর্তমান, পরবর্তী পদক্ষেপ এবং সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা করেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন বর্তমান ৮নং ওয়ার্ডে বসবাস করা অবস্থায় তার উন্নয়নমূলক সকল কার্যক্রম তুলে ধরেন এবং অপূর্ণ যে সকল কাজ রয়েছে সে নির্বাচিত হলে সম্পন্ন করবেন বলে আশ্বস্ত করেন। তিনি বলেন নির্বাচিত হলে তিনি ৮নং ওয়ার্ড কে ডিজিটাল ওয়ার্ডে পরিণত করবেন। তিনি নির্বাচিত হওয়ার পর ড্রেন, খেলার মাঠ সহ বিভিন্ন জায়গায় জলাবদ্ধতা নিরসনে কাজ করবেন। এলাকায় শত ভাগ সড়কের বাতী জালানোর ব্যবস্থা করবেন। প্রতিদিন ৮নং ওয়ার্ডে প্রতিটি রাস্তা সুন্দর রাখার লক্ষ্যে পরিচ্ছন্ন রাখার ব্যবস্থা করবেন।

তিনি আরো বলেন সাধারণ জনগণ তার পাশে থাকলে তিনি নির্বাচন করবেন । তার প্রধান শক্তি তার ৮নং ওয়ার্ডের জনগণ। তার বিশ্বাস তার ৮নং ওয়ার্ডবাসী তার সকল দিক বিবেচনা করে তাকে নির্বাচিত করে ৮ নং এর উন্নয়নমূলক কাজ করার সুযোগ করে দিবেন। বর্তমান ৯৩ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি ও আসন্ন সিটি নির্বাচনে ডিএনসিসির ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শেখ আব্দুল মান্নান।তিনি বলেন আমার এই সভাপতিত্ব এনে দেন ভোটের মাধ্যমে ৮ নং ওয়ার্ড এর নেতাকর্মীবৃন্দ ও ওয়ার্ডবাসী।
তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন আমার জন্য সকলে দোয়া করবেন আমি নির্বাচনের মাধ্যমে জয় লাভ করে আপনাদের সকলের সমস্যাগুলো সমাধানে কাজ করে যেতে চাই।
বিদায় লগ্নে তার কণ্ঠস্বরে ছিলো “জয় বাংলা, জয় বঙ্গবন্ধ”।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com