জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ০২ অগাস্ট ২০২০, ০৯:১১ পূর্বাহ্ন

হাজীগঞ্জ বাজারের ফুটপাত দখলমুক্ত রাখতে প্রশাসনের ফলাও অভিযান

খবরের আলো :

 

 

মোঃ জসীম উদ্দীন চৌধুরী : চাঁদপুর হাজীগঞ্জ বাজারের ফুটপাত দখলমুক্ত করে যানজট নিরসনের লক্ষ্যে ফলাও অভিযান চালিয়েছে প্রশাসন। গত বৃহস্পতিবার উপজেলা প্রশাসন, পুলিশ ও পৌরসভা যৌথ অভিযানে অংশ নেয়। এ সময় হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ফুটপাত দখলমুক্ত রাখতে আগে থেকেই বিভিন্ন মাধ্যমে প্রচার চালিয়ে আসছিলো প্রশাসন।
হাজীগঞ্জ বাজারকে যানজট ও ফুটপাতমুক্ত রাখতে সকলের সহযোগিতা চেয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া ও অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ আফজাল হোসেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া  বলেন, ফুটপাত দখলমুক্ত ও যানজট নিরসনের লক্ষ্যে আমাদের এ অভিযান চলমান থাকবে। হাজীগঞ্জ বাজারকে সুন্দর রাখা সকল স‌চেতন নাগ‌রি‌কের দায়িত্ব কর্তব্য।
অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন দৈ‌নিক খব‌রের অা‌লো‌কে বলেন, হকারদের ফুটপাতে বসতে দেয়া হবে না। হকাররা চাইলে রামগঞ্জ ও কচুয়া সড়কে তাদের বসার জন্যে কর্তৃপক্ষের সাথে অামরা কথা বলতে পারি।
অভিযানে হাজীগঞ্জ বাজারের ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠানগুলো হলো : প্রিন্স হোটেল ৫ হাজার টাকা এবং শান্তি স্টোর ও উপহার স্টোরকে ৫শ’ টাকা করে জরিমানা করা হয়। এছাড়াও কয়েকটি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে মৌখিক সতর্ক করা হয়।
উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি, পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, পৌর প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি, ট্রাফিক পরিদর্শক (টিআই) তালুকদার আল মামুন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসনসহ গণমাধ্যাম কর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com