মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০, ০৪:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিলেট ফেঞ্চুগঞ্জ পি পি এম উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’ ঘিরে রেখেছে পুলিশ `নারীদের নিয়ে বছরের পর বছর খেলছে ইরান` পটুয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জঙ্গি বিলাল মিয়া গ্রেপ্তার পটুয়াখালীতে মৎস্য শিকার নিরাপত্তা বিষয়ক আর্ন্তজাতিক সেমিনার গাজীপুর টঙ্গীতে সন্ত্রাসীদের হামলায় দোকান ভাংচুর আগুন ও হরিলুট মসজিদে মাইকিং, অতঃপর নিহত ৩ বিদ্যুৎকেন্দ্র নির্মান প্রতিষ্ঠানে চীনা শ্রমিকের মৃত্যু শ্রীপুরের মাওনা স্কুল মাঠে মেলার অনুমতি দেওয়ায় প্রধান শিক্ষক বরখাস্ত পরীক্ষামুলকভাবে জাতীয় গ্রীডে দেশের প্রথম তাপ বিদ্যুতের উৎপাদিত ১২০ মেগাওয়াট বিদ্যুৎ

সন্তান না হওয়ায় গলায় ফাঁস দিলেন স্কুলশিক্ষক

খবরের আলো :

 

 

সোমবার, ০৬ জানুয়ারী : রাজশাহীর বাঘায় সাইফুল ইসলাম (৫৮) নামের এক স্কুলশিক্ষক আত্মহত্যা করেছেন। সোমবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৬টায় নিজ বাড়ির শয়ন কক্ষে ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

সাইফুল ইসলাম বাঘার বাউসা মিয়াপাড়া গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে। উপজেলা খাগড়বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

জানা গেছে, স্কুলশিক্ষক সাইফুল ইসলামের কোনো সন্তান না হওয়ায় মানসিকভাবে ভেঙ্গে পড়েন। এক পর্যায়ে তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। তাকে পাবনা মানসিক হাসপাতালসহ ভারতের বিভিন্নস্থানে চিকিৎসা করানো হয়েছে।

বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান জানান, সন্তান না হওয়ায় সাইফুল ইসলাম মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আরিক রেজা সরকার বলেন, তার পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। তবে এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com