বুধবার, ১৫ জানুয়ারী ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন

মেয়ের প্রেমিককে লাথি মেরে তাড়াবেন শাহরুখ

খবরের আলো ডেস্ক :

 

 

সিনেমার বাইরে চমৎকার বাবা হিসেবে নামডাক রয়েছে বলিউড স্টার শাহরুখ খানের। তবে বাবা হিসেবে সন্তানের জন্যে তিনি যতটা উদার, সন্তানের জীবন সঙ্গীর বেলায় ততটা হয়ত নন বলেই মনে করছেন অনেকেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন মনোভাবই জানিয়ে দিয়েছেন শাহরুখ খান। মেয়ে সুহানা খানকে প্রেম বিষয়ে কঠোর নির্দেশ দিয়েছেন তিনি।

কিং খান বলেন, মেয়ে যদি প্রেম করে তাহলে বলব, ওই ছেলেকে এখনই তোমার জীবন থেকে লাথি মেরে বিদায় কর। ও তোমার উপযুক্ত নয়। আমি তোমাকে ভালো ছেলে খুঁজে দেব।

ছেলেমেয়ের সব সমস্যা নিয়েই আলোচনা করেন শাহরুখ খান। কিন্তু প্রেম প্রসঙ্গ তার একেবারেই পছন্দ নয় বলে জানান। এমনকি মেয়ে যদি জিজ্ঞাসা করে, কেন তার প্রেমিককে বাবার পছন্দ নয়, তার উত্তর দিতেও তিনি বাধ্য নন।

মেয়ে সুহানাকে বাবা শাহরুখ এমন কথাও বলেছেন, রাহুল এবং রাজ নামের কোনো ছেলে যদি প্রেমের প্রস্তাব দেয়, তাহলে সঙ্গে সঙ্গেই তা প্রত্যাখ্যান করতে। যদিও এই দুটি নামে তিনি সবচেয়ে বেশি সিনেমায় অভিনয় করেছেন।

এর আগে বন্ধু করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে বাদশাহ বলেছিলেন, কেউ যদি তার মেয়ের ঠোঁটে চুমু খেতে চায়, তবে সেই ঠোঁট তিনি ছিড়ে ফেলবেন। অর্থাৎ বাবা হিসেবে যে তিনি এক্ষেত্রে মোটেই সহজ নন, সে কথাই বুঝিয়েছেন বার বার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com