বুধবার, ১৫ জানুয়ারী ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন

বিপিএল মাতাতে ঢাকায় ক্রিস গেইল

খবরের আলো ডেস্ক :

 

 

মঙ্গলবার, ০৭ জানুয়ারী : বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অংশ নিতে সোমবার ঢাকায় এসেছেন ক্যারিবীয়ান তারকা ক্রিস গেইল। মঙ্গলবার ঢাকায় শুরু হতে যাওয়া বিপিএলের শেষ পর্বের প্রথম ম্যাচেই হয়তো মাঠে নামবেন এই ক্যারিবীয়ান দানব।

এদিনই বিপিএলে নিজেদের শেষ ম্যাচ খেলবেন লেন্ডল সিমন্স ও কেসরিক উইলিয়ামস। এই ম্যাচ পরেই জাতীয় দলে খেলতে চলে যাবেন এই দুই ক্রিকেটার।

উল্লেখ্য, বিপিএলে ক্রিস গেইল ৩৮ ম্যাচে করেছেন ১৩৩৮ রান। সেঞ্চুরি আছে প্রতিযোগিতাটির সর্বোচ্চ পাঁচটি। হাঁকিয়েছেন ১২০টি ছক্কা। এবারও তার থেকে এমন কিছুরই প্রত্যাশা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের।

চলমান বিপিএলের ড্রাফটে দল পাননি। কিন্তু তাতে হতাশ না হয়ে বোলিং করতে গিয়েছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নেটে। আর এতেই কপাল খুলে যায় তরুণ বাহাতি পেসার মেহেদি হাসান রানার। সেখান থেকেই যে তাকে পছন্দ করে দলে টেনে নেয় চট্টগ্রাম।

সেই নেট বোলারই এখন বিপিএলের সর্বোচ্চ উইকেটশিকারী। বিপিএলের ঢাকা পর্ব এবং চট্টগ্রাম পর্ব শেষে অনেকটা এগিয়ে থেকেই মেহেদি দখল করে ছিলেন সর্বোচ্চ উইকেটশিকারীর স্থানটি। তবে সময়ের আবর্তে স্বরূপে ফিরে তাকে ধরে ফেলেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান।

এই মুহূর্তে তো মুস্তাফিজের সঙ্গে বেশ ভালো একটা লড়াই-ই জমে উঠেছে মেহেদির। সিলেট পর্বের ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে দুই উইকেট নিয়ে মেহেদিকে ধরে ফেলেন মুস্তাফিজ। আর গতকাল শুক্রবার সিলেট থান্ডার্সের বিপক্ষে ফের দুই উইকেট নিয়ে মেহেদিকে ছাড়িয়ে বিপিএলের সর্বোচ্চ উইকেটশিকারী বনে যান দ্য ফিজ।

তবে গতকাল দারুণ নৈপূণ্য দেখিয়ে আবারও নিজের জায়গা দখল করে নেন মেহেদি হাসান রানা। খুলনা টাইগার্সের বিপক্ষে ২৯ রানে তিন উইকেট নিয়ে মুস্তফিজকে ছাড়িয়ে আবারও বিপিএলের সর্বোচ্চ উইকেটশিকারী বনে গেছেন চাঁদপুরের এই তরুণ। এখন পর্যন্ত আট ম্যাচ খেলে ১২.২৯ গড়ে ১৭ উইকেট নিয়েছেন তরুণ এই বাঁহাতি পেসার। অন্যদিকে, মুস্তাফিজ ১৫.৪৩ গড়ে ১৬ উইকেট নিয়েছেন ১০ ম্যাচে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com