সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৭:৩৪ পূর্বাহ্ন

রাজধানীর বাসাবো-মাদারটেকে সন্ত্রাসী নাহিদের চাঁদাবাজি থামেনি

খবরের আলো :

 

 

মোঃ আলী মুবিন: রাজধানীর বাসাবো-মাদারটেকে সন্ত্রাসী নাহিদের ব্যাপক চাঁদাবাজি, অতিষ্ঠ মানুষ। অনুসন্ধানে জানা যায়, নাহিদ হেলাল ক্যাসিনো ও সন্ত্রাসী কর্মকাণ্ড গ্রেফতারকৃত সাবেক যুবলীগ নেতা খালেদ ভুঁইয়ার ঘনিষ্ঠ সহযোগি হিসেবে পরিচিত। খালেদ

ভূঁইয়ার সন্ত্রাসী কর্মকাণ্ডর একাংশ নিয়ন্ত্রণ করেন তিনি। দীর্ঘদিন যাবত সবুজবাগ থানা এলাকা বাসাবো মাদারটেকে সর্বস্তরে চাঁদাবাজি করে চলেছেন তিনি। এতে করে এলাকার সর্বসাধারণের মাঝে চাপা ক্ষোভ ও আতংক বিরাজ করছে। নাম না প্রকাশ করার শর্তে কয়েকজন এলাকাবাসী জানান, নাহিদ হেলালের পিতা আওয়ামী লীগ নেতা হওয়ার কারণে পূত্র নাহিদ এলকায় ব্যাপক প্রভাব খাটান। এক অর্থে স্থানীয় মানুষ তাদের হাতে জিম্মি।

নাহিদ হেলাল ইট-বালু-সিমেন্টের ব্যবসা করে। আর এ ব্যবসার অন্তরালে তিনি মাদক কারবারী করেন। এমন কোন অপরাধ নেই যে, নাহিদ হেলাল করেন না। এলাকায় মাদক সরবরাহ করে যুব সমাজ ধ্বংসের দিকে ফেলে দিচ্ছে তিনি। কেউ প্রতিবাদ করলে তাকে তিনি শারীরীক নির্যাতনসহ মানহানিকর কার্যকলাপ করেন। প্রসাশনকে ম্যানেজ করেই তিনি এসব কর্মকাণ্ড করে যাচ্ছেন।

এলাকাবী বলেন, ‘অত্র এরিয়ায় কোন ভবন নির্মাণ করতে হলে নাহিদ হেলালকে চাঁদা দিতে হবে পাশাপাশি ভবন নির্মাণের মালামাল তার নিকট থেকে কিনতে হবে, তা না হলে বাড়ীঘর নির্মানে বাধা দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটায়। কিছু দিন পূর্বে একটি হাউজিং কোম্পানীর নিকট থেকে কয়েক লাখ টাকা চাঁদা নিয়েছেন নাহিদ হেলাল। আমরা প্রসাশনের নিকট আবেদন

জানাই নাহিদ হেলালের নিকট থেকে পরিত্রান চাই।’
এ ব্যাপারে জানতে চেয়ে নাহিদ হেলালকে তার মুঠোফোনে একাধীকবার কল দিলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

এলাকাবাসীর দাবী নাহিদ হেলালের অপরাধ কর্মকাণ্ড খতিয়ে দেখে ব্যবস্থা না নিলে আরো বেপরোয়া হয়ে এলাকা একটি সন্ত্রাসী ও মাদকের সর্গরাজ্য হিসেবে পরিণত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com