সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ১২:২৯ পূর্বাহ্ন

ক্রিকেট খেলতে গিয়ে শাহিদের মুখে ১৭ সেলাই

খবরের আলো ডেস্ক :

 

 

ক্রিকেট খেলতে গিয়ে গুরুতর চোট পেয়েছেন শাহিদ কাপুর। মুখে ১৭টি সেলাই পড়েছে তারর। দুর্ঘটনার পর অবশ্য দ্রুতই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন জনপ্রিয় বলিউড হিরো। এদিন মুম্বাইয়ে ফেরার সময় মুখ ঢেকে ফিরতে দেখা গেছে শাহিদকে।

শনিবার মুম্বাই ফেরার সময় শাহিদের সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুত। এসময় তার মুখ মাস্ক দিয়ে ঢাকা ছিল। দেখা যাচ্ছিল শুধু শাহিদের চোখ দুটো। মাথা টুপি দিয়ে ঢাকা। পাপারাৎজির ক্যামেরা অবশ্য পিছু ছাড়েনি শাহিদের।

বর্তমানে দক্ষিণী ছবি `জার্সি`র হিন্দি রিমেকের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই নায়ক। ছবিতে শাহিদ ৩৬ বছরের অবসরপ্রাপ্ত ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন। `জার্সি`র শ্যুটিংয়ের জন্যই ক্রিকেট খেলছিলেন হিরো। তখনই আচমকা আসা একটি বল তার মুখে লাগে। এতে একপ্রকার থেঁতলে যায় তার মুখ।

জানা গেছে, `জার্সি` ছবিতে যেন তাকে পুরোপুরি পেশাদার ক্রিকেটারের মতো দেখতে লাগে সেকারণেই জমিয়ে ক্রিকেট অনুশীলনও করেছেন শাহিদ। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় অভিনেতার ক্রিকেট অনুশীলনের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তবে অবশ্য শাহিদের চোটটি লেগেছে ছবির শ্যুটিং চলাকালীন।

দুর্ঘটনার খবর পেয়ে অনেকেই শাহিদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। এদিন নিজের টুইটার হ্যান্ডেলে ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাহিদ লেখেন, `যারা আমার আরোগ্য কামনা করেছেন, তাদের সকলকে ধন্যবাদ। হ্যাঁ, আমার বেশকিছু সেলাই পড়েছে এবং কিছুটা রক্তক্ষরণও হয়েছে। তবে আমার মনে হয় একটা ভালো চিত্রনাট্যের জন্য এইটুকু করতেই হয়। আমি দ্রুত সুস্থ হয়ে উঠছি। সকলেই ভালো কিছুর অপেক্ষায় থাকুন। ছবিটি প্রাণবন্ত করে তুলতে হবে। এভাবেই ভালোবাসা দিতে থাকুন।`

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com