মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

সাঈদ খোকনের এপিএসকে তলব

খবরের আলো :

 

 

ক্যাসিনো ব্যবসা, সরকারি অর্থ আত্মসাৎ, অবৈধভাবে বিদেশে অর্থ পাচার ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকনের সহকারী একান্ত সচিব (এপিএস) শেখ কুদ্দুসকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুদক।

মঙ্গলবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের স্বাক্ষরিত নোটিশে তাকে আগামী ২১ জানুয়ারি উপস্থিত হতে বলা হয়েছে। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছে দুদকের জনসংযোগ দফতর।

জি কে শামীমসহ বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে সরকারি কর্মকর্তাসহ প্রভাবশালীদের কাছ থেকে ঘুষ নিয়ে বিভিন্ন মাধ্যমে সরকারি অর্থ আত্মসাৎ, ক্যাসিনো ব্যবসা ও অন্যান্য অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে শত শত কোটি টাকা বিদেশে পাচার ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন-সংক্রান্ত অভিযোগের বিষয়ে বক্তব্য শোনার জন্য তাকে তলব করা হয়েছে।

গত ১৮ সেপ্টেম্বর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে ক্যাসিনোর সঙ্গে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকজন প্রভাবশালীকে গ্রেফতা করা হয়। এরই ধারাবাহিকতায় ৩০ সেপ্টেম্বর থেকে ক্যাসিনোর মাধ্যমে অবৈধ সম্পদ অর্জনকারীদের বিরুদ্ধে অনুসন্ধান শুরু হয়। শুদ্ধি অভিযান শুরুর পর অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে এ পর্যন্ত ২০টি মামলা করেছে দুদক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com