জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ১১:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

বিয়ের ১৪ দিন পর জানলেন, বিয়ে করা বউটা পুরুষ

খবরের আলো ডেস্ক :

 

 

বিয়ের দুই সপ্তাহ পর জানতে পারলেন, তিনি কোন নারীকে বিয়ে করেননি। তার বিয়ে করা বউ প্রকৃতপক্ষে একজন পুরুষ। শুনতে অবিশ্বাস্য হলেও এমন ঘটনা আসলেই ঘটেছে। ঘটনাটি ঘটেছে আফ্রিকার দেশ উগান্ডায়। আর যার সঙ্গে এই প্রহসন ঘটেছে তিনি মসজিদের একজন ইমাম। খবর ডেইলি মেইল এর।

উগান্ডার কিয়াম্পিসিতে আশ্চর্যজনক এই ঘটনাটি ঘটেছে। কিয়াম্পিসি নূর মসজিদের ইমাম শেখ মোহাম্মেদ মুতুম্বা (২৭) অনেক আয়োজন করে ঘরে তোলেন তার নতুন বউকে। তখনও তিনি জানতেন না তার স্ত্রীর আসল লিঙ্গ পরিচয়। এমনকি জানতে পারেননি বিয়ের দুই সপ্তাহ পার হয়ে যাওয়ার পরও।

প্রকৃত সত্য ইমামের সামনে আসে একটি চুরির ঘটনাকে কেন্দ্র করে, যখন তার স্ত্রী প্রতিবেশীর বাড়ি থেকে একটি টিভি চুরি করতে গিয়ে ধরা পড়ে যায়। পুলিশ নারী ছদ্মবেশী ওই চোরকে তল্লাশি করতে গিয়ে খোঁজ পায় তার প্রকৃত লিঙ্গের।

স্ত্রীর আসল পরিচয় জানতে পেরে ২৭ বছর বয়স্ক ইমাম যারপরনাই হতভম্ব। এ নিয়ে ব্যাপক হাসির পাত্রেও পরিণত হতে হচ্ছে তাকে। মরার ওপর খাড়ার ঘা- পুরুষ বিয়ে করার দায়ে মসজিদের ইমাম পদ থেকে বরখাস্ত করা হয়েছে শেখ মোহাম্মেদ মুতুম্বাকে।

চোরটি পুলিশের কাছে স্বীকার করেছে যে, সে অনেকদিন ধরে নারীবেশে জীবনযাপন করছিল যেন সে ওই ইমামকে বিয়ে করতে পারে এবং তার টাকা-পয়সা চুরি করে পালাতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com