জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৬:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ভেনিসের নতুন আহবায়ক কমিটি গঠন বদলগাছীতে করোনায় মৃতের লাশ দাফন করলো পুলিশ ডিমলায় মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসুচির উদ্বোধন বার্সেলোনায় স্থায়ী কনস্যুলেট অফিস না থাকায় প্রবাসীদের ভোগান্তি রাণীশংকৈল নন্দুয়ার ইউনিয়ন পরিষদে “বিট পুলিশিং” কার্যালয়ের উদ্বোধন ডিমলায় তিস্তা ব্যারেজ ব্যটালিয়ান-১ স্থাপনে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরণ শায়খুল হাদিস আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী’র মৃত্যু : তথ্যমন্ত্রীর শোক = দিনাজপুরে বাসচাপায় মা-ছেলে-মেয়েসহ পাঁচজন নিহত। শ্রীপুরে বিধবা নারী তহুরা টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না হবিগঞ্জের মাধবপুরে ১ সন্তানের জননীর গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার

গ্রামীণফোনের প্রথম বাংলাদেশি সিইও আজমান

খবরের আলো ডেস্ক :

 

 

প্রথম কোনো বাংলাদেশিকে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) করেছে গ্রামীণফোন। নতুন এ সিইও হলেন ইয়াসির আজমান।
গ্রামীণফোনের পরিচালনা পর্ষদ ইয়াসির আজমানকে ১ ফেব্রয়ারি ২০২০ থেকে সিইও হিসাবে নিয়োগ পান। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

এতে বলা হয়, সিইও হিসাবে নিযুক্ত হওয়ার আগে আজমান ২০১৫ সালের জুন থেকে গ্রামীণফোনের সিএমও এবং ২০১৭ সালের মে থেকে ডেপুটি সিইও এবং সিএমও হিসাবে দায়িত্ব পালন করেছেন।

এর আগে আজমান টেলিনর গ্রুপ এর বিতরণ এবং ই-বিজনেস বিভাগের প্রধান এবং টেলিনরের হয়ে বিভিন্ন দেশে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

আজমান বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাইকেল ফোলির স্থলাভিশিক্ত হবেন। মাইকেল আফ্রিকায় তার পরিবারের কাছে ফিরে যাবার সিদ্ধান্ত নিয়েছেন।

গ্রামীণফোন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পেটার বি ফারবার্গ বলেন, ইয়াসির আজমান গ্রামীণফোন এবং টেলিনর গ্রুপের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেই আজকের অবস্থানে এসেছেন। আমি অনেক আনন্দিত যে আজমান আমাদের বাংলাদেশি অপারেশনের নেতৃত্ব দিতে রাজি হয়েছেন। তিনি প্রথম বাংলাদেশি হিসাবে গ্রামীণফোনের সিইও হচ্ছেন। এটি টেলিনর এবং গ্রামীণফোনের সবার জন্য বিশেষ গুরুত্বপূর্ণ। গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও হিসাবে আজমান টেলিনর গ্রুপের সব থেকে বাণিজ্যিকভাবে সফল অপারেশন পরিচালনা করে আসছেন।

ইয়াসির আজমান বলেন, গ্রামীণফোনের সিইও হিসাবে দায়িত্ব গ্রহণের প্রস্তাব পেয়ে আমি অনেক আনন্দিত এবং সম্মানিত বোধ করছি। ডিজিটাল বাংলাদেশ, সামাজিক ক্ষমতায়ন এবং আমাদের গ্রাহকদের জন্য যা গুরুত্বপূর্ণ তার সঙ্গে যোগাযোগ করিয়ে দিতে আমি দৃঢ়ভাবে বিশ্বাসী। বাংলাদেশের অপার সম্ভাবনাকে পূর্ণরূপে বিকশিত করতে আমাদের এই সুদূরপ্রসারী লক্ষ্য অত্যন্ত কার্যকর। আমি আমাদের সাতকোটি ৫০ লাখ গ্রাহকের আস্থাকে সম্মান জানাই। আমাদের উদ্ভাবনী প্রযুক্তি আর সেবার মাধ্যমে তাদের আরও উন্নত সেবা দিয়ে যেতে চাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com