জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৫:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অসুস্থ বৃদ্ধা মাকে হাসপাতাল চত্বরে ফেলে পালালেন সন্তানরা! সেতু দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলো প্রেমিক-প্রেমিকা চট্টগ্রাম সিটি-যশোর-বগুড়ার ভোট একই দিনে বাংলাদেশের কর আইন সম্পর্কে দুদক কর্মকর্তাদের সুস্পষ্ট ধারণা থাকা দরকার: দুদক জি কে শামিমের প্রতিষ্ঠানের সঙ্গে সরকারি চুক্তি বাতিল ক্ষমা চে‌য়ে আবেদন করলে সরকার বিবেচনা করবে: স্বরাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর সোনার বাংলা এখন আর স্বপ্ন নয় : ড.ম.খা. আলমগীর চাঁপাইনবাবগঞ্জে জাসদ ছাত্রলীগের বিক্ষোভ ও স্মারকলিপি মোরেলগঞ্জে আওয়ামী লীগের আনন্দ মিছিল মিষ্টি বিতরণ রায়গঞ্জে ইটভাটার যানবহনের ধুলোয় জনজীবন অতিষ্ঠ-মানববন্ধনে ছাত্র-ছাত্রী

৭৫ বছর বয়সে বিয়ে করলেন অভিনেতা দীপঙ্কর

খবরের আলো ডেস্ক :

 

 

পাত্রের বয়স ৭৫, পাত্রীর ৪৯। আর এই বয়সে এসে দুইজনেই সাত পাকে বাঁধা পড়লেন। অনেকে প্রথমে শুনে- মনে করতে পারেন এটি কোন সিনেমার গল্প হবে। আসলে এটি মোটেও সিনেমার গল্প না। তাদের এই বিয়ে গল্পকেও হার মানিয়েছে।

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে টলিউডের প্রবীণ অভিনেতা দীপঙ্কর দে তার দীর্ঘদিনের পার্টনার অভিনেত্রী দোলন রায়কে বিয়ে করলেন। ভালবাসার কাছে বয়স যে তুচ্ছ বিষয়- তা আরও একবার প্রমাণ করলেন এই জুটি।

জানা গেছে- গতকাল বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় বসেছিল এই বিয়ের আসর। ঘরোয়া অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রি করলেন তারা। সাদা পাঞ্জাবীতে এই বয়সেও দীপঙ্কর যেন তরুণ। অন্যদিকে লাল বেনারসি, মানানসই গয়নায় দোলনও অপরূপা। হল মালাবদলও।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিপাড়ার ব্রাত্য বসু, রঞ্জন বন্দ্যোপাধ্যায়, শীর্ষ সেন সহ বিশিষ্টজনেরা। বহু বছর ধরেই লিভ-ইন সম্পর্কে ছিলেন দীপঙ্কর-দোলন। অবশেষে এক হল তাদের চারটি হাত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com