জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৩৬ পূর্বাহ্ন

ছাত্রীর শ্লীলতাহানিকারীকে উদ্ধারে গিয়ে ছাত্রলীগ নেতারা ধরা

খবরের আলো :

 

 

শুক্রবার, ১৭ জানুয়ারী : ছাত্রী শ্লীলতাহানিকারীকে উদ্ধারে গিয়ে ধরা পড়েছে রাজশাহীর মোহনপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি রানা হোসেন (২৫)। রানা উপজেলার লালইচ গ্রামের আইয়ুব আলীর ছেলে।

বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর বাবা মোহনপুর থানায় মামলা দায়ের করেন। ওই মামলায়  শুক্রবার পুলিশ তাকে আদালতে নেয়।

এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ছাত্রী শ্লীলতাহানির ঘটনায় প্রধান অভিযুক্ত ছাত্রলীগ নেতা হোসাইনকে (২০)।  তিনি আত্রাই গ্রামের আনছার আলীর ছেলে।

তাকে উদ্ধারে গিয়ে ধরা পড়েছেন উপজেলার ফরিদপুর হাটরা গ্রামের সাবেক চেয়ারম্যান ওসমান আলীর ছেলে রায়ঘাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিনুজ্জামান মিঠু, লালইচ গ্রামের সাইদুর রহমানের ছেলে ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান, কামারপাড়া টাঙ্গন গ্রামের সাইদুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা শাফিউল রহমান, হাটরা গ্রামের নুরুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা আরাফাত রহমান নাহিদ ও বড়াইল গ্রামের আব্দুর রহমানের ছেলে হারুন অর রশিদ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার মোহনপুর উপজেলার বৃ-হাটরা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে বড়াইল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (১৫) স্কুল ছুটি পর বাড়ি ফিরছিলেন। বিদ্যালয়ের সামনে ছাত্রলীগ নেতা হোসাইন স্কুলছাত্রীর শ্লীলতাহানি করেন। স্থানীয়রা ছাত্রলীগ নেতা হোসাইনকে আটকে মোহনপুর থানা পুলিশকে খবর দেন।

ছাত্রলীগে নেতা হোসাইনকে আটকের খবর শুনে তাকে রক্ষায় নেতাকর্মীদের নিয়ে ছুটে যান উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রানা।

তারা ঘটনাস্থলে এসেই উত্ত্যক্তকারী ছাত্রলীগ নেতা হোসাইনকে নিয়ে যাওয়া চেষ্টা করে। ওই বড়াইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় নিষেধ করলে ছাত্রলীগ নেতা উত্তেজিত হয়ে উঠে।

খরব পেয়ে মোহনপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছলে ছাত্রলীগ নেতারা বলেন হোসাইনের বিচার আমরা নিজেরাই করার কথা বলে হোসাইনকে পুলিশকে জানান। ওই পুলিশ ছাত্রলীগ হোসাইনকে থানার পিআপ ভ্যানে তোলার সময় ছাত্রলীগ নেতারা বাধা সৃষ্টি করে।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় উপজেলার হোসাইনকে ও সহযোগিতা করার অপরাধে অন্যদের গ্রেফতার করা হয়েছে। ওই ছাত্রীর বাবার দায়ের করা মামলায়  জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com