জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০১:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

নিজেরাই কুপিয়েছে বুদ্ধি প্রতিবন্ধি সোবাহানকে প্রতিপক্ষকে ফাসাঁতে

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ,পটুয়াখালী প্রতিনিধি :প্রতিপক্ষকে ফাঁসাতে বুদ্ধি প্রতিবন্ধি ছেলেকে নিজেরাই কুপিয়েছে। মুমুর্ষ ছেলের চিকিৎসা না করিয়ে প্রতিপক্ষসহ গ্রামবাসীদের নামে মহিপুর থানায় মামলা দায়েরে ব্যস্ত হয়ে পড়ে। জমিজমা সংক্রান্ত বিরোধ চলমান থাকায় পটুয়াখালীর কলাপাড়ার মনসাতলী গ্রামের সুলতান মৃধা এমন অমানবিক ঘটনা ঘটিয়েছে। বিষয়টি সরেজমিনে যাচাই করে প্রকৃত ঘটনা উদঘাটনের দাবী জানিয়ে এলাকাবাসীর পক্ষে সংবাদ সম্মেলন করেছে একই এলাকার জাকির হাওলাদার।

লিখিত বক্তব্যে জাকির হোসেন বলেন, উপজেলার চম্পপাপুর ইউনিয়নের দেবপুর গ্রামের আবদুল মোতালেব মীর গংদের সাথে সুলতান মৃধার দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। মোতালেব মীর গংদের ফাঁসাতে রাতের আঁধারে বুদ্ধি প্রতিবন্ধি ছেলেকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে তারা। বুদ্ধি প্রতিবন্ধি ছেলেকে কোপানোর ঘটনায় যাদের আসামী করা হয়েছে তাদের ওই জায়গায় কোন জমিজমা নেই। মামলার আসামী শুধু কালাম মৃধা দীর্ঘদিন ধরে মোতালেব মীরের জমি বর্গাচাষ করে আসছে। এ ঘটনার পরে উদ্দেশ্যমূলকভাবে ওই মামলায় গ্রামবাসীকে জড়ানো হয়েছে।

লিখিত বক্তব্যে জাকির হোসেন বলেন, মূলত: সুলতান মৃধা, হানিফ মৃধা, মোশাররফ মৃধা, বাবুল মৃধা ও লিটন মৃধা মনাসাতলী এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের সাথে সমুদ্রে জলদস্যু ও ডাকাতদের সাথে গভীর যোগাযোগ আছে। তাদের বিরুদ্ধে পুকুর ও ঘেরের মাছ লুট, বন বিভাগের গাছ চুরি, ট্রলারে ডাকাতিসহ বেশ কয়েকটি মামলা আদালতে চলমান রয়েছে। তাদের নির্যাতনে এলাকার শান্তিপ্রিয় মানুষ অতিষ্ঠ। তারা কলাপাড়া উপজেলার কতিপয় প্রভাবশালী ব্যক্তিদের ছত্র ছায়ায় এসব কুকর্ম করে আসছে। তারা স্থানীয় কোন শালিস ব্যবস্থা আইন কানুন মানেনা। তারা ভূমিদস্যু বিধায় জাল জালিয়াতি তাদের নেশা ও পেশা। তারা তাদের

প্রতিবন্ধী ছেলেকে কুপিয়ে এলাকায় প্রভাব বিস্তারের লক্ষে গ্রামবাসীদের নামে মিথ্যা মামলা দিয়েছে।
এ বিষয়ে সুলতান মৃধা জানান, ঘটনার দিন মোতালেবের মামলায় হাজিরা দিতে কলাপাড়া আদালতে আসি। রাত হওয়ায় বাড়ি না গিয়ে রাতে আমার ভাগিনা হাবিব মুন্সির বাসায় থাকি। এ সুযোগে প্রতিপক্ষরা বাড়িতে

হামলা চালিয়ে আমায় ভেবে আমার প্রতিবন্ধি ছেলেকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।
উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর রাতে বুদ্ধি প্রতিবন্ধী সোবাহানকে কুপিয়ে রক্তাক্ত জখম করে দুর্বৃত্তরা। এতে সোবাহানের ডান কান ও ঘাড়ে রক্তাক্ত জখম হয়। সোবাহান বরিশাল ও ঢাকায় চিকিৎসা করানোর পর বর্তমানে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com