রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১১:০১ পূর্বাহ্ন

নির্বাচনে `লেভেল প্লেয়িং ফিল্ড` তৈরি হয় নি:কাদের

ছবি: সংগৃহীত

খবরের আলো :

 

 

মঙ্গলবার, ২১ জানুয়ারী :ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে `লেভেল প্লেয়িং ফিল্ড` তৈরি হয় নি। নির্বাচনী প্রচারণা শুরুর প্রথম থেকেই এমন অভিযোগ করে আসছে বিএনপির সব নেতা-কর্মী। কিন্তু এবার একই অভিযোগ তুলেছেন খোদ ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সম্মেলন কক্ষে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই অভিযোগ তোলেন তিনি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সোমবার নিজ দলের প্রার্থীর প্রচারণায় অংশগ্রহণ করেছেন। কিন্তু সরকারের মন্ত্রী হওয়ায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের প্রচারনায় অংশ নিতে পারছেন না ওবায়দুল কাদের। এ নিয়ে নিজের আক্ষেপ আর লুকাতে পারেননি তিনি।

ওবায়দুল কাদের বলেন, `লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না হওয়ার অভিযোগতো আমার। কারণ, বিএনপির মহাসচিব সুন্দরভাবে তার দলের মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণা চালাচ্ছেন, আমি সে সুযোগ পাচ্ছি না।`

বিএনপিকে নালিশ পার্টির সঙ্গে তুলনা করে সেতুমন্ত্রী আরও বলেন, বিরোধী দল হিসেবে বিএনপি রাজপথের আন্দোলনে সফলতা পায়নি। নির্বাচনেও পরাজিত ও ব্যর্থ হয়েছে। তারা এখন একটি নালিশ নির্ভর দলে পরিণত হয়েছে।

এসময় নির্বাচনে কারচুপির অভিযোগ বিএনপির পুরনো অভিযোগ উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, `সারা দেশে ধানের শীষের গণজোয়ারের কথা বলা হলেও তা একটি দিবাস্বপ্ন। আগামী ১ তারিখ বোঝা যাবে, গণজোয়ার ধানের শীষের নাকি নৌকার? নির্বাচনের ভোট গণনা শেষ না হওয়া পর্যন্ত তারা (বিএনপি) কারচুপির অভিযোগ করবে। এটি তাদের পুরোনো অভ্যাস।`

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com