জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৫:০২ অপরাহ্ন

এইডস আক্রান্ত তরুণীকে ধর্ষণের পর দুই যুবকের ঘুম হারান

বুধবার, ২২ জানুয়ারী :ফাঁকা ট্রেনে একা পেয়ে এক তরুণীকে জোর করে ধর্ষণ করেন দুই যুবক। টহলরত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হাতেনাতে ধরেও ফেলে যুবকদের।

পরে অভিযুক্তদের কারাগারে এবং ধর্ষণের শিকার তরুণীকে নেয়া হয় মেডিকেলে।

এরপরই ভিন্ন দিকে মোড় নেয় ঘটনা । মেডিকেলে টেস্টে অংশ নেয়া চিকিৎসকরা জানান, ধর্ষণের শিকার ওই তরুণী এইডস আক্রান্ত। ফলে অপরাধীদের মধ্যেও সংক্রমণ ছড়িয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

এই খবর শোনার পর থেকে ঘুম হারাম হয়ে গেছে ধর্ষকদের। সম্প্রতি ভারতের পাটনা-ভাবুয়া ইন্টারসিটি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, জেল হেফাজতে আতঙ্কে রয়েছে ওই দুই ধর্ষক। মৃত্যুভয় চেপে বসেছে তাদের মধ্যে। তাই শিগগিরই তাদের মেডিকেল টেস্টের জন্য প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, বিহারের কাইমুর জেলার বাসিন্দা ওই তরুণী বছর কয়েক আগে স্বামীকে হারিয়েছেন। গয়ার অ্যান্টি-রেট্রোভিয়াল থেরাপি সেন্টারে এইডসের চিকিৎসা চলছিল তার।

রুটিন টেস্ট করাতেই পাটনা-ভাবুয়া ইন্টারসিটি এক্সপ্রেসে চেপে গয়া যাচ্ছিলেন তিনি। এই ঘটনার পর বীরেন্দ্র প্রকাশ সিং ও দীপক সিংকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

ওই নারী জানান, যে কামরায় উঠেছিলেন সেটা প্রায় ফাঁকাই ছিল। সেই সুযোগেই দুই যুবক তার ওপর শারীরিক নির্যাতন চালায়। মুখ খুললে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয় তাকে। এসময় ধর্ষণের ঘটনার ভিডিও করে একজন।

পুলিশ জানায়, আটক দুইজনের বয়স ৩০ বছরের আশপাশে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, ৩৪ ও ৬৭এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ওই নারীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা চলছে। সূত্রঃবাংলাদেশ প্রতিদিন

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com