শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন

কম্পিউটার নেই, তাই অফিস করেন না সচিব

ছবি- সংগৃহীত

খবরের আলো :

 

 

বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী:পুরো ইউনিয়নবাসীর অভিযোগ মাসে দুই-একদিনে ছাড়া অফিসে গিয়ে দেখা পাওয়া যায় না ইউপি সচিবের। আর সচিব সাফাই গেয়ে বলেন, কম্পিউটার না থাকার কারণে তিনি নিয়মিত অফিস করেন না।

সরকারি নিয়ম নীতিকে তোয়াক্কা না করে দিনের পর দিন অফিস কামাই দেন বলে অভিযোগ উঠেছে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলের ১ নং ধর্মগড় ইউনিয়ন পরিষদের সচিব এজিএম ফরিদের বিরুদ্ধে। সচিবের বিরুদ্ধে এমন অভিযোগ শুধু দু-একজনের নয়, বরং পুরো ইউনিয়নবাসীর।

চেয়ারম্যানসহ ঐ এলাকার সাধারণ জনগনের অভিযোগ, সাধারণ লোকজনের নানা সমস্যার সমাধানে ইউনিয়ন পরিষদে যেতে হয়। অথচ এ পরিষদের সচিবকে মাসে দু’একদিন দেখা গেলেও বেশির ভাগ সময় অফিস করেন না তিনি।

এতে ধর্মগড় ইউনিয়নের সাধারন জনগণ বহুমুখী সমস্যায় রয়েছে বলে ভুক্তভোগীরা জানান। প্রতিদিন জন্ম সনদ, চারিত্রিক সনদের মত অতি প্রয়োজনীয় কাগজপত্র পেতে হয়রানির শিকার হতে হয় তাদের ।

এ বিষয়ে ইউপি সচিব এজিএম ফরিদ জানান, `আমাকে বেশির ভাগ কাজ কম্পিউটারে করতে হয় কিন্তু আমার পরিষদে কোন কম্পিউটার নেই। অফিসে যখন কাজ থাকে তখন অফিস করি।`

এদিকে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়্যারম্যান সফিকুল ইসলাম মুকুল বলেন, `অফিসে না আসা ছাড়াও তার (সচিব) বিরুদ্ধে আরও অনেক অভিযোগ আছে। এমনকি সচিবের বিরুদ্ধে ইতোমধ্যে জেলা প্রশাসকের কাছে দরখাস্থ দেওয়া হয়েছে। বিশেষ করে তার কারণে আমার ইউনিয়নের লোকজনের সমস্যা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com