জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ১১:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

ফেসবুকে আসক্ত স্ত্রী, যে কারণে খুন করলেন স্বামী

ছবি : সংগৃহীত

শুক্রবার, ২৪ জানুয়ারী :দুই বছর আগে প্রেম। রেশমা ও ২৫ বছরের আয়াজ আহমেদের ধর্ম ভিন্ন। ফলে বিয়েতে সম্মত নয় কোনো পরিবারই। তাই বাড়ি থেকে পালিয়ে আর্য সমাজ মন্দিরে বিয়ে করেন তারা। পরে দুই পরিবার তাদের মেনে নেয়। ঘর আলো করে আসে এক শিশু। তার বয়স এখন তিন মাস।

এই যখন অবস্থা তখন জানা গেলো প্রেম করে বিয়ে করা স্ত্রীকে নিজ হাতে খুন করে ফেলেছেন আয়াজ! কী কারণে? তা জানিয়েছে ভারতীয় মিডিয়া।

জানা গেছে, ফেসবুকে স্ত্রীর আকাশছোঁয়া জনপ্রিয়তাকে স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি আয়াজ। স্ত্রীর ফেসবুক আসক্তি আর তার জনপ্রিয়তা দেখেই তাকে নৃশংসভাবে খুন করে। তার আগে চেক করে তার ম্যাসেঞ্জার।

সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানের জয়পুরে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশ, সোশ্যাল মিডিয়ায় আসক্ত হয়ে পড়েন রেশমা। দিন দিন হু হু করে তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা বাড়তে থাকে। নিয়মিত নিজেদের জীবনযাত্রার ছবি পোস্ট করতে থাকেন তিনি।

স্ত্রীর সেসব পোস্টে অগণিত লাইক, রিয়েক্ট, কমেন্ট দেখে সন্দেহ হয় আয়াজের। স্ত্রীর ফেসবুক আসক্তিও তাকে বিষিয়ে তোলে। এ নিয়ে ঝগড়া, বাকবিতণ্ডা হলে স্ত্রী তার বাবার বাড়ি চলে যান।

গত রোববার স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি যান আয়াজ। ফেরার পথে নির্জন স্থানে শ্বাসরোধ করে রেশমাকে খুন করেন আয়াজ। এর পর ভারী পাথর দিয়ে রেশমার মুখ থেঁতলে দেন তিনি।

সন্দেহভাজন আয়াজকে গ্রেফতার করেছে পুলিশ। জানিয়েছে, জেরায় স্ত্রীর হত্যার দায় স্বীকার করেছে আয়াজ। রেশমা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ছিলেন। ফেসবুকে তার ফলোয়ার সংখ্যা ছয় হাজার ছাড়িয়ে। পারিবারিক সূত্রে জানা গেছে সম্প্রতি স্ত্রীর ফেসবুক ম্যাসেঞ্জারে কি কথপোকথন হচ্ছে তা চেক করতেন আয়াজ। এ নিয়েই তাদের মধ্যে বিরোধ বাড়ে।সুত্রঃমানবকণ্ঠ

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com