জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

ভোটে অনিয়মের চেষ্টা করলেই সোজা জেলে : ইসি

ফাইল ছবি

খবরের আলো :

 

 

শুক্রবার, ২৪ জানুয়ারী :ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটকেন্দ্রে বা গোপন কক্ষে কেউ অনিয়মের চেষ্টা করলে সোজা জেলাখানায় ঢুকানো হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম। তিনি বলেছেন, ভোটকেন্দ্রে কেউ অনিয়ম করলে সোজা জেলাখানায় পাঠানো হবে।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেল ৩ টায় রাজধানীর উত্তরায় ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় এ কথা বলেন তিনি।

নির্বাচনি কর্মকর্তাদের উদ্দেশে রফিকুল ইসলাম বলেন, একইসঙ্গে বেশি সাংবাদিক কেন্দ্রে ঢুকতে দিবেন না, তাদের বুঝিয়ে বলবেন। বুঝিয়ে না বললে তারা নিউজ করবে যে, ভোটকেন্দ্রে প্রবেশে বাধা দেওয়া হচ্ছে। ফলাফল তৈরির সময় সকল প্রার্থীর একজন করে উপস্থিত রাখবেন এবং তাদের স্বাক্ষর রাখবেন। কোনো প্রিজাইডিং অফিসার বা সহকারী প্রিজাইডিং অফিসার অনিয়ম করলে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নিবে কমিশন।কারণ আপনারা অনিয়ম বা ভুল করলে এর দায় নির্বাচন কমিশনের ওপর পড়ে।

ইভিএম প্রসঙ্গে নির্বাচন কমিশনার বলেন, সবকিছু সবার কাছে গ্রহণযোগ্য হবে না। যদি জিনিসটা ভালো হয় আমরা ব্যবহার করব। কিন্তু যদি কোন সময় সমস্যা হয় ব্যবহার করব না। সেটি কোন সময় তা আইডেন্টিফাই হলে তখন সেটি দেখব। এখন পর্যন্ত ইভিএমে কোন ত্রুটি দেখা যায়নি।

এ সময় যুগ্ম সচিব মো. আবুল কাসেম, নির্বাচনি প্রশিক্ষণ ইনস্টিটিউট এর মহাপরিচালক মো. নুরুজ্জামান তালুকদার, আঞ্চলিক নির্বাচক কর্মকর্তা জি এম সাহতাব উদ্দিন উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com