জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৫৫ পূর্বাহ্ন

খালেদা জিয়া সারাক্ষণ বমি করছেন, ব্যথায় কাতরাচ্ছেন: সালমা

ছবি-সংগৃহীত

খবরের আলো :

 

 

শুক্রবার, ২৪ জানুয়ারী :কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে বলে জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম।

তিনি বলেন, খালেদা জিয়ার অবস্থা খুবই খারাপ। সারাক্ষণ বমি করছেন। তার গায়ে জ্বর আছে। ব্যথায় কাতরাচ্ছেন। বাম হাত সম্পূর্ণ বেঁকে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য অন্য কোথাও নিতে হবে। এখানে তার চিকিৎসা সম্ভব না।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেল ৩টায় খালেদা জিয়ার সঙ্গে বিএসএমএমইউ হাসপাতালে দেখা করার পর তিনি এসব কথা জানান ।

সালমা ইসলাম বলেন, এখানকার হাসপাতালের ডাক্তার তাকে (খালেদা জিয়া) দেখছেন। কিন্তু যে চিকিৎসা দেয়া হচ্ছে, তাতে কোনো কাজ হচ্ছে না। তার যে অবস্থা, এর চেয়ে উন্নত চিকিৎসার বন্দোবস্ত করতে হবে। তার শরীর খুবই খারাপ। আজকেও তার ডায়াবেটিস ১৫ ছিল। এভাবে আর কতদিন চলবে? এই হাসপাতালে তো আজ প্রায় ১ বছরের কাছাকাছি হয়ে যাচ্ছে। আমরা চাই উন্নত হাসপাতালে তার চিকিৎসা করা হোক। তাকে মুক্তি দেয়া হোক। শারীরিক অবস্থার অবনতির কারণে খালেদা জিয়া কথা বলতে পারছেন না বলেও তিনি দাবি করেন।

তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য বিশেষ আবেদন করার কথা ভাবা হচ্ছে। জীবিত বাসায় ফিরতে পারবে কি না তা নিয়েও শঙ্কিত আমরা। কারণ এভাবে বেশি দিন চললে খালেদা জিয়াকে জীবিত অবস্থায় বাসায় নিয়ে যেতে পারব না। যে কোনো সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে।

এসময় সময় তিনি দেশবাসীর কাছে খালেদা জিয়ার জন্য দোয়া প্রার্থনা করেন।

এর আগে বিকাল ৩টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে প্রবেশ করেন পরিবারের ৫ সদস্য। সঙ্গে নিয়ে যান বাসায় রান্না করা খাবার ও কিছু ফল।

সেলিমা ইসলাম ছাড়াও খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করা পরিবারের অন্য সদস্যরা হলেন তার ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা ও ছেলে অভিক ইস্কান্দার, ভাই সাইদ ইস্কান্দারের স্ত্রী নাসরিন ইস্কান্দার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com