বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৬ পূর্বাহ্ন

নব্য জেএমবি`র সদস্য দুই `খুবি শিক্ষার্থী` আটক

শনিবার, ২৫ জানুয়ারী :খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিচয়ে নব্য জেএমবি’র দুই সদস্যকে আটক করেছেন খুলনা মেট্রোপলিটন পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে খুলনার গল্লামারী খোরশেদ নগরের একটি চারতলা বিল্ডিংয়ে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশের বিশেষ টিম।

অভিযানে পুলিশের ওই বিশেষ টিমকে নেতৃত্ব দেন খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু। এ সময় তাদের কাছে বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জামাদি পাওয়া যায়।

শনিবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ছয়টায় কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এসব তথ্য নিশ্চিত করেছেন। আটককৃত নব্য জেএমবি’র সদস্য দুজনের নাম নুর মোহাম্মদ অনিক (২৪) এবং মো. মোজাহিদুল ইসলাম রাফি(২৩) বলে জানা গেছে।

শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, শুক্রবার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কেএমপি পুলিশের একটি বিশেষ টিম খুলনার গল্লামারী খোরশেদ নগরের হাসনাহেনা নামে ৪ তলা বিল্ডিংয়ের নিচতলা থেকে তাদের আটক করেছে।

কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বলে স্বীকার করেছেন। যাচাই-বাছাই করে মিডিয়া ব্রিফিং-এর মাধ্যমে বিস্তারিত তথ্যাদি পরবর্তীতে জানানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com