জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০১:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার, ‘হত্যার’ অভিযোগ পরিবারের পটুয়াখালীতে ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা দাহন ধামরাইয়ে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন করেন হাফিজুর রহমান সোহরাব শ্রীপুরে খাস পুকুর খননের নামে প্রকাশ্যে মাটি বিক্রির করা হচ্ছে, প্রশাসনের নীরব ভূমিকা সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধা তোজাম্মেল হক মাস্টারের স্ত্রীকে জবাই করে হত্যা ঝিনাইদহে সা’দ বিরোধীদের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত হলেন কিংবদন্তি নেতা রহমত আলী, জানাজায় লাখো জনতার ঢল ঢাকায় এসে পৌঁছেছে মেট্রোরেলের প্রথম কোচ ফখরুল অস্বীকার করলে প্রমাণের সুযোগ আছে: কাদের আশুলিয়ায় গৃহবধূর বুকে ছুরি মেরে হত্যা

ভারতে গরু আনতে গিয়ে নিহতদের দায় নেবেনা সরকার:খাদ্যমন্ত্রী

খবরের আলো :

 

 

শনিবার, ২৫ জানুয়ারী : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, স্থানীয় প্রশাসনের সিদ্ধান্ত উপেক্ষা করে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করে গরু আনতে গিয়ে কেউ নিহত হলে তার দায়িত্ব সরকার নেবে না।

শনিবার দুপুরে রাজশাহীর পবা উপজেলার দামকুড়াহাট উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তি উৎসবে যোগ দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী । ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।

তিনি বলেন, কৃষিপণ্যসহ সকল প্রকার খাদ্যের নিরাপদ উৎপাদন নিশ্চিত করতে খাদ্য মন্ত্রণালয় স্বকীয় রয়েছে। এসময় খাদ্যে ভেজাল রোধে সংশ্লিষ্টদের নিজ নিজ দায়িত্ব সঠিক ভাবে পালনের  আহবান জানান খাদ্যমন্ত্রী।

খাদ্যমন্ত্রী বলেন, ফেসবুক ও ইউটিউবের কারণে যুবকদের নৈতিক অবক্ষয় ঘটছে। তাই এগুলো ব্যবহারের ক্ষেত্রে শিক্ষার্থীদের সতর্ক থাকতে হবে। অভিভাবকদেরও এ ব্যাপারে নজরদারি থাকতে হবে।

মন্ত্রী বলেন, শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে ভূমিকা রাখতে হবে।

শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম না থাকলে শিক্ষার কোনো মূল্য নেই। এনিয়ে অভিভাবক এবং শিক্ষার্থীদের যথাযথ ভূমিকা রাখার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন-স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন-রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান মকবুল হোসেন, উপজেলা চেয়ারম্যান মনসুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহাদাত হোসেন।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের  সাবেক অতিরিক্ত মহাব্যবস্থাপক আবদুল লতিফের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন স্কুলটির প্রধান শিক্ষক ফেরদৌস আলী।

এক দিনের এই অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে গুণিজন সংবর্ধনা এবং মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com