জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীপুরে ৩শ কর্মহীন ও হতদরিদ্র পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা ভোলার চরফ্যাসে‌নে সর্দি-কাশি নি‌য়ে এক শিশুর মৃত্যু, লকডাউন ৮ বাড়ি ডিমলায় অবৈধভাবে বালু বিক্রয়ের দায়ে ৩ জনকে জরিমানা করোনায় কারামুক্তি, বেরিয়েই পুলিশের স্ত্রীকে গলা কেটে হত্যা! মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে গভীর রাতে গরীব ও অসহায়‌দের ঘরে খাবার পৌঁছে দিলেন প্রতিমন্ত্রী রাসেল বিএনপির প্রস্তাব বিভ্রান্তিকর ও কাণ্ডজ্ঞানহীন: কাদের যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার গাজীপুরে মশার যন্ত্রণায় অতিষ্ঠ নগরবাসী চাকরি হারানোর ভয়ে পোশাক কর্মীরা পায়ে হেঁটে ঢাকার উদ্দেশ্যে বিনা কারণে রোগী ভর্তি না করলে হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা

ছাত্রীর সঙ্গে চলন্ত ট্রেনে আপত্তিকর অবস্থায় অধ্যক্ষ

খবরের আলো:

 

 

সোমবার, ০৩ ফেব্রুয়ারী :চলন্ত তিস্তা এক্সপ্রেস ট্রেনের একটি কেবিন থেকে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় জামালপুরের ইসলামপুর জে.জেকে.এম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষকে আটক করেছে দেওয়ানগঞ্জ জিআরপি পুলিশ। এ সময় অধ্যক্ষ তার ব্যবহৃত কনডমটি গিলে ফেলার চেষ্টা করেন। পরে পুলিশ কনস্টেবল আব্দুল মান্নান অধ্যক্ষের মুখ থেকে কনডমটি উদ্ধার করেন।

রোববার দুপুরে এ ঘটনা ঘটে। আটকের পরে অধ্যক্ষ ও ছাত্রীকে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়।

আটক ওই অধ্যক্ষের নাম আব্দুস সালাম। তিনি জামালপুর শহরের বেলটিয়া এলাকার মৃত সিরাজুল হকের ছেলে। আটক ছাত্রীর বাড়ি জামালপুরের ইসলামপুর উপজেলার পৌরসভাধীন গাওকুড়া এলাকায়।

জিআরপি পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ঘ নাম্বার কোচের একটি কেবিন বুকিং করে কলেজের প্রাক্তন এক ছাত্রীকে (২৩) নিয়ে ভ্রমণ করছিলেন অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরী (৫০)। ট্রেনটি মেলান্দহ স্টেশন অতিক্রম করার পর ছাত্রীসহ ট্রেনের ওই কেবিনটি ভেতর থেকে বন্ধ থাকায় যাত্রীদের সন্দেহ হয়। কেবিনের বাইরে থেকে ডাকাডাকির পরও দরজা না খোলায় ট্রেনে কর্তব্যরত জিআরপি পুলিশকে বিষয়টি জানায় যাত্রীরা। পরে জিআরপি পুলিশ ওই কেবিনে গিয়ে অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরীকে ওই ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করে।

জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ট্রেনে অনৈতিক কাজে লিপ্ত থেকে জনগণের মাঝে অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি করার অপরাধে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ঘটনার খবর পেয়ে বিকালে প্রতিবাদে ঐতিহ্যবাহী ইসলামপুর জে.জেকে.এম কলেজের সহকারী প্রধান শিক্ষিকা মুক্তিরানী পালসহ শিক্ষকমণ্ডলী কলেজ ক্যাম্পাসে জরুরি বৈঠক করে ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।সূত্র:মানবকণ্ঠ

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com