জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১১:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

দোহারে উপজেলা নির্বাহী প্রকৌশলীকে পেটালো ছাত্রলীগ সভাপতি

খবরের আলো:
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দোহার উপজেলায় উপজেলা নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহ-কে পেটানোর অভিযোগ পাওয়া গিয়েছে উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ আমিনুল ইসলামের বিরুদ্ধে। রোববার বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে বলে জানাযায়। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার দোহার থানায় একটি মামলা দায়ের করেছেন  প্রকৌশলী কবির উদ্দিন।
থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, রবিবার বিকেলে উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের প্রসঙ্গে প্রকৌশলী কবির উদ্দিন ও ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলামের মধ্যে কথা কাটাকাটি চলে। কথা কাটাকাটির একপর্যায়ে আমিনুল  ইসলাম চড়াও হয়ে প্রকৌশলী কবির উদ্দিনের কার্যালয়ের দরজা বন্ধ করে তাকে আটকে রেখে গালিগালাজ শুরু করে। ঘটনাক্রমে এক পর্যায়ে আমিনুল ইসলাম ও তার সাথে থাকা ৩/৪ জন মিলে কবির উদ্দিনকে পিটিয়ে আহত করে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহ বলেন, এ সময় তাঁর চোখে থাকা চশমা, টেবিলের গ্লাস সহ কিছু জিনিসপত্র ভেঙে ফেলে আমিনুল ও তার সহযোগীরা। এ ঘটনায় রোববার সন্ধ্যার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে দোহার থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলামকে রোববার রাত সাড়ে নয়টার দিকে একাধিকবার ফোন দেওয়া হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্তদের বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com