জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৪:০৫ পূর্বাহ্ন

মুক্তির দিনেই ঢাকাই দর্শকের প্রশংসায় ‘গণ্ডি’

খবরের আলো ডেস্ক :

 

 

শুক্রবার, ০৭ ফেব্রুয়ারী :দেশের ১৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘গণ্ডি’। মুক্তির দিনেই রাজধানীর প্রেক্ষাগৃহগুলো থেকে বেশ ভাল রেসপন্স পাচ্ছেন বলে জানান নির্মাতা ফাখরুল আরেফিন খান।

শুক্রবার সন্ধ্যায় চ্যানেল আই অনলাইনকে নির্মাতা জানান, সিনেপ্লেক্সের শোগুলো থেকে দর্শকের বেশ ভাল রেসপন্স আমরা পেয়েছি। সন্ধ্যা পর্যন্ত দুটো করে শো হাউজফুল হয়েছে। বলাকাসহ রাজধানীর অন্যান্য হলগুলোতেও আশানুরূপ দর্শক সাড়া পেয়েছেন বলেও জানান ফাখরুল। তবে ঢাকার বাইরের হল গুলোর রেসপন্স এখনো পাননি বলে জানান তিনি।

ঢাকার মধ্যে স্টার সিনেপ্লেক্স-এর তিনটি শাখা বসুন্ধরা, সীমান্ত সম্ভার ও এসকে টাওয়ার ছাড়াও মোট সাতটি প্রেক্ষাগৃহে চলছে ‘গণ্ডি’। এছাড়া ঢাকার বাইরে ছবিটি মুক্তি পেয়েছে চট্টগ্রামের সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স, খুলনার লিবার্টি সিনেপ্লেক্স, স্টার সিনেপ্লেক্স কক্সবাজার, স্টার সিনেপ্লেক্স নারায়ণগঞ্জ, বগুড়ার সোনিয়া, ফরিদপুরের বনলতা সিনেমা।

এদিকে মুক্তির প্রথম দিনেই যারা ‘গণ্ডি’ দেখে বের হচ্ছেন, তাদের বেশির ভাগ দর্শকই ছবিটির ভূয়সী প্রশংসা করে সোশাল মিডিয়ায় নিজেদের অভিমত ব্যক্ত করছেন। বাংলা চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপেও ছবিটি নিয়ে ইতিবাচক পর্যালোচনা লক্ষ্য করা গেছে।

রোমান্টিক কমেডি ঘরানার ছবি ‘গণ্ডি’। ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের বন্ধুত্বের গল্পই দেখানো হবে ছবিতে। অবসরে থাকা দুজন নারী পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কীভাবে নেয়, এটাই উঠে এসেছে ছবির গল্পে। কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন কলকাতার সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মস্তাফা। এছাড়াও অন্যতম দুই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন মাজনুন মিজান ও অপর্ণা ঘোষ।

গড়াই ফিল্মস প্রযোজিত গণ্ডির প্রচারণায় সম্প্রতি ঢাকায় এসেছিলেন ফেলুদা খ্যাত সব্যসাচী। টানা কয়েকদিন প্রচারণা শেষে শুক্রবার কলকাতায় ফিরে গেছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com