জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন

টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজকে নি‌য়ে যে ষড়যন্ত্র চল‌ছে-প্র‌তিষ্ঠা‌নের শিক্ষার্থী,স‌চেতন অ‌ভিভাবক ও শিক্ষকবৃন্দ তা সফল হ‌তে‌ দি‌বে না

খবরের আলো :

 

 

স্টাফ রি‌র্পোটার-মোঃ জসীম উদ্দীন চৌধুরীঃটঙ্গী তথা গাজীপু‌রের ম‌ধ্যে টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজটি এক‌টি সুনামধন্য প্র‌তিষ্ঠান হি‌সে‌বে যখনই প‌রি‌চি‌তি লাভ কর‌তে যা‌চ্ছে‌ছিল ঠিক সে মূহ‌ত্বে একটি কুচক্রী মহল প্র‌তিষ্ঠান‌টির বিরু‌দ্বে নতুন মাত্রায় এক ধর‌নের ষড়যন্ত্রের পাঁয়তারা শুরু কর‌ছে যাপ্র‌তিষ্ঠা‌নের শিক্ষার্থী,স‌চেতন অ‌ভিভাবক ও শিক্ষকবৃন্দ তা সফল হ‌তে‌ দি‌বে না।
শিক্ষা ক্ষেত্রে অসামান্য কৃতিত্বের জন্য টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজের অধ্যক্ষ মো: মনিরুজ্জামান  ‌দৈ‌নিক বাংলা‌দেশ সমচার‌কে ব‌লেন-অামা‌দের প্র‌তিষ্ঠা‌নের বি‌ভিন্ন সফলতা অ‌নে‌কেই মে‌নে নি‌তে পার‌ছেনা ব‌লে এক‌টি
কুচক্রী মহল নতুন ক‌রে মিথ্যা ও কাল্পনিক অ‌ভি‌যোগ স্থাপন ক‌রে যে ষড়যন্ত্র না‌মে হাজার হাজার শিক্ষার্থীর শিক্ষার প‌রি‌বেশ নষ্ট কর‌তে চায় তা কোন‌দিনও তাঁদের পুরুর হ‌বে না।কারন উক্ত প্র‌তিষ্ঠা‌নের প্রায় সকল অ‌ভিভাবকবৃন্দই অত্যন্ত  জ্ঞানী ও স‌চেতন। অামা‌দের প্র‌তিষ্ঠা‌নের অবকাঠা‌মো অ‌নেক কিছুই ভিভাবকবৃ‌ন্দের জানা।
প্র‌তিষ্ঠানে বর্তমানে ৯৬টি শাখায় প্রায় ৮০০০ জন ছাত্র-ছাত্রী বিদ্যালয়ে অধ্যয়নরত এবং ১৫২ জন শিক্ষক ও কর্মচারী কর্মরত রয়েছেন। স্বল্প সময়ের ব্যবধানে প্রতিষ্ঠানটি এলাকার অভিভাবকদের তথা গাজীপু‌রের ম‌ধ্যে সক‌লের আস্থা ও জনপ্রিয়তা লাভ করেছে। অতি দ্রুতগতিতে প্রতিষ্ঠানটির সুনাম চারদিকে ছড়িয়ে পড়েছে। মানসম্মত শিক্ষা ও আশানুরূপ ফলাফল প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্যের  কারণেই একটি কুচক্রী মহল এটিকে ধ্বংসের জন্য ষড়যন্ত্র  পাঁয়তারা করছে।অত্র শিক্ষা প্রতিষ্ঠানের একাধিক অভিভাবককের সাথে কথা বলে জানা গেছে, একটি স্বার্থান্বেষী মহলের কুপ্ররোচণায় কিছু শিক্ষার্থীর অভিভাবক কিছু না বুঝেই মনগড়া ভাবে তারা  তাদের কা‌ল্প‌নিক বক্তব্য সংবাদ মাধ্যমে তুলে ধরছেন। সেই বক্তব্যকে সাজিয়ে গুছিয়ে একটি গোষ্ঠী প্রতিষ্ঠানটিকে ধ্বংস করার জন্য উঠেপড়ে লেগেছে অামরা অভিভাবকবৃ‌ন্দের প্রান থাক‌তে তা কর‌তে দিবনা। এই  ধর‌নের মিথ্যা,সাজা‌নো কাল্প‌নিক ষড়যন্ত্র মোকাবেলার জন্য অামরা এক পা‌য়ে দা‌ড়ি‌য়ে অা‌ছি।
ঐতিহ্যবাহী অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো: মনিরুজ্জামান বিষয়ে ব্যক্তিগত এক প্রশ্নের জবাবে প্রতিষ্ঠানের (নাম প্রকাশে ইচ্ছুক নয়) এমন কয়েক জন শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ জানান বর্তমান অধ্যক্ষ স্যার অত্র প্রতিষ্ঠানে যোগদানের পর-পরই কলেজের অবকাঠামোগত প্রায় অনেক বিষয়ে উন্নয়নের দিকে এগুচ্ছে যাহা প্রতিষ্ঠানের জন্য মাইলফলক হয়ে থাকবে বলে মতামত প্রকাশ করেন। বিশেষ করে তার সুদক্ষতা ও বিচক্ষণজ্ঞানের জন্যই শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ সহ সাধারণ মানুষ তার প্রশংসা করেন। আরো আশা পোষন করেন যে, সকলের সহযোগিতা পেলে টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমি শুধু গাজীপুর নয় বাংলাদেশের মধ্যে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com