জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

মঙ্গলবার, ২৪ মার্চ ২০২০, ০৪:২৫ পূর্বাহ্ন

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় চার আসামি রিমান্ডে

ছবি: সংগ্রহ

খবরের আলো :

 

 

রবিবার, ০৯ ফেব্রুয়ারী :ঢাকা উত্তর সিটি নির্বাচনে অনলাইন নিউজ পোর্টাল ‘আগামী নিউজ ডটকমে’র ক্রাইম রিপোর্টার মোস্তাফিজুর রহমান সুমনকে হত্যাচেষ্টা মামলায় চার আসামিকে একদিন রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছে আদালত। রবিবার ঢাকা মহানগর হকিম মো. তোফাজ্জল হোসেন রিমান্ডের এ আদেশ দেন। রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন টিফিন ক্যারিয়ার মার্কার সমর্থক মো. আলাউদ্দিন সরদার, মো. মাসুদ, রাসেল হাওলাদার ও জহিরুল ইসলাম অপু।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই আলতাফ হোসেন আসামিদের আদালতে হাজির করে সাত দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। রিমান্ড আবেদনে বলা হয়, আসামিরা হামলায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তবে হামলার সঙ্গে অন্য কারা জড়িত ছিলো জানতে চাইলে সঠিক জবাব না দিয়ে কৌশলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। তাই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন, আসামিদের সহযোগীদের নাম-ঠিকানা সংগ্রহ ও গ্রেফতার করাসহ ঘটনার সময় ভিকটিমের কাছ থেকে চুরি হওয়া মোবাইল ফোন, ক্যামেরা, লেন্স,  ভোটার আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, অফিসিয়াল আইডি কার্ড, মানিব্যাগসহ নগদ চার হাজার ৮০০ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র উদ্ধারের জন্য আসামিদের সাত দিনের রিমান্ড প্রয়োজন।

এর আগে এ মামলায় ইসমাইল হোসেন নামে এক আসামিকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে কারাগারে পাঠায় আদালত।
মামলা সূত্রে জানা গেছে, ১ ফেব্রুয়ারি ঢাকার সিটি করপোরেশনের নির্বাচনের সংবাদ সংগ্রহের সময় ৩৪ নম্বর ওয়ার্ড রায়ের বাজারস্থ জাফরাবাদ সাদেকখান রোড এলাকায় শেখ মোহাম্মদ হোসেন খোকনের (টিফিন ক্যারিয়ার মার্কা) অনুসারীরা সাংবাদিক সুমনের ওপর সশস্ত্র হামলা চালায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com