জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ১২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এসএসসি পর্যন্ত বিভাগ বিভাজন নয় লাখ টাকা ক্ষতিপূরণের খবর গুজব: বাংলাদেশ ব্যাংক করোনা শনাক্তে বসল শাহজালালে মেশিন ট্রাফিক আইন অমান্য করায় নিজের গাড়িচালকের নামে মামলা দিয়েছেন পুলিশ সুপারের মামলা খালেদা জিয়ার মুক্তির বিষয়ে জানা যাবে বৃহস্পতিবার নারীরা নিকাহ রেজিস্ট্রার হতে পারবে না: হাইকোর্ট ১১ অতিরিক্ত সচিব রদবদল রাতের আধারে তরমুজ ক্ষেতে বিষ প্রয়োগ,চার কৃষকের স্বপ্ন ধুলিসাৎ ক্রীড়া অনুশীলন ও সংস্কৃতি চর্চার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মান করতে হবে:কানিজ সুলতানা হেলেন এমপি ‘আমরা মানবিক হই’ স্লোগানে ঝালকাঠিতে প্রথম আলো বন্ধুসভার সাইকেল র‌্যালি অনুষ্ঠিত

স্বামীর পক্ষে শাবানার নির্বাচনী গণসংযোগ

খবরের আলো :

 

 

সোমবার, ১০ ফেব্রুয়ারী:স্বামীর পক্ষে শাবানার নির্বাচনী গণসংযোগ ,চিত্র নায়িকা শাবানা মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জন্মভূমি কেশবপুরের সাগরদাঁড়ি থেকে স্বামী চিত্র প্রযোজক এ কে এস ওয়াহিদ সাদিকের পক্ষে নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন। জাতীয় সংসদের যশোর ৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ওয়াহিদ সাদিকের পক্ষে এক জনসমাবেশ আজ সোমবার সকালে অনুষ্ঠিত হয়।

সাগরদাঁড়ির মধুমঞ্চের পাশে আওয়ামী লীগ নেতা নূর আলী মোড়লের সভাপতিত্বে জনসমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন মনোনয়ন প্রত্যাশী চিত্র প্রযোজক এ কে এস. ওয়াহিদ সাদিক। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চিত্র নায়িকা শাবানা, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল হালিম, স্থানীয় আওয়ামী লীগ নেতা পার্থ স্বারথি রায় লেবু প্রমুখ।

এলাকাবাসীর উদ্দেশ্যে ওয়াহিদ সাদিক বলেন, তিনি জাতীয় সংসদের যশোড় ৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন দেওয়া হলে তিনি নির্বাচন করবেন।

এরপর তিনি ত্রিমোহিনী ও সাতবাড়িয়া ইউনিয়নে পৃথক পৃথক সমাবেশে বক্তৃতা করেন। চিত্র নায়িকা শাবানার আগমনের খবর পেয়ে প্রতিটি সমাবেশে হাজার হাজার নারী পুরুষসহ যুবসমাজের উপস্থিতি ছিল লক্ষণীয়। বিকেলে শাবানা-ওয়াহিদ সাদিক দম্পত্তি কেশবপুর শহরের প্রধান সড়কের দু’পাশের ব্যবসায়ীসহ সকল মানুষদের হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন।

অপর মনোনয়ন প্রত্যাশী যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদারের পক্ষে ছাত্রলীগের উদ্যোগে কেশবপুর শহরে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com