জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ১২ জুলাই ২০২০, ১২:৩৮ অপরাহ্ন

ছোট মেয়েকে দাফন করে বড় মেয়ের লাশ নিতে হাসপাতালে বাবা

খবরের আলো :

 

 

সোমবার, ১০ ফেব্রুয়ারী :ছোট মেয়ে মোহনাকে (১৫ মাস) দাফন করে বড় মেয়ে মৌ’র (৭) লাশ নিতে হাসপাতালে এসেছেন বাবা বিল্লাল সর্দার। এমনই হৃদয়বিদারক ঘটেছে ঘটনা যশোরের মণিরামপুর উপজেলার দেবীদাসপুর গ্রামে। সড়ক দুর্ঘটনায় দুই বোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ইটভাটার শ্রমিক বিল্লাল সর্দার জানান, সে এবং তার স্ত্রী আমেনা খাতুন মণিরামপুর উপজেলার দেবীদাসপুর গ্রামে পদ্মা ইটভাটায় কাজ করেন। তাদের দুই মেয়ে এবং এক ছেলে। তারা ইটভাটায় কাজ করায় পার্শবর্তী ছোট একটি কুঁড়ে ঘরে বসবাস করেন। তার বাড়ি খুলনা জেলার দাকোপ উপজেলার নালিয়া গ্রামে।

রোববার বিকেল ৪টার দিকে মোহনাকে কোলে করে মৌ ভাটার অদূরে ঝিকরগাছা মণিরামপুর সড়কের জামতলা নামক স্থানে দোকানে যায়। সেখান থেকে ফেরার সময় পিকআপের সাথে ধাক্কা লাগে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিকেল সাড়ে ৪টার দিকে মোহনার মৃত্যু হয়।

অবস্থা আসঙ্কাজনক হওয়ায় মৌ’কে ওই সময়ে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে। সোমবার সকালে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

বিল্লাল সর্দার জানান, বিকেলে ছোট মেয়ের মৃত্যু হলে তার লাশ নিয়ে বাড়িতে যাওয়া হয়। সকালে দাফন শেষ হওয়ার পর বেলা ১১টার দিকে বড় মেয়ের লাশ নিতে যশোর জেনারেল হাসপাতালে এসেছি।

মণিরামপুর থানার এসআই আব্দুর রহমান জানান, পিকআপের ধাক্কায় রবিবার মোহনা এবং সোমবার যশোর জেনারেল হাসপাতালে মৌ এর মৃত্যু হয়। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। পিকআপটি জব্দ করা হয়েছে। ড্রাইভার পালিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com