জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ১২ জুলাই ২০২০, ০৬:১০ পূর্বাহ্ন

বীরের বেশে দেশে ফিরলেন টাইগাররা

খবরের আলো ডেস্ক :

 

 

বুধবার, ১২ ফেব্রুয়ারী :অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতে মাত্রই দেশে ফিরলো বাংলাদেশ যুব ক্রিকেট দল। যুব টাইগারদের সাফল্য উদযাপনের জন্য রঙিন সাজে সেজেছে দেশের হোম অব ক্রিকেট, মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

ক্রিকেটারদের বরণ করে নিতে বিসিবির আয়োজনের কমতি নেই। ক্রিকেটারদের ‘গার্ড অব অনার’ দিয়ে সম্ভাষণ জানিয়েছে বিসিবি। বাংলাদেশের মাটিতে প্রথমবারের মতো কোনো দলকে দেওয়া হলো এমন সম্মান। জলকামানের মাধ্যমে রংধনুর মতো করে গার্ড অব অনার পেলো ক্রিকেটাররা। বিসিবি সভাপতি পাপন নিজে উপস্থিত থেকে ক্রিকেটারদের রিসিভ করেন। এছাড়াও এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ছাড়াও বিসিবির সকল পরিচালক উপস্থিত ছিলেন। এখন চ্যাম্পিয়নদের বিশ্বজয়ের উপলক্ষে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে কাটা হচ্ছে বিশাল কেক।

এখান থেকে ভিআইপি প্রোটোকলে খেলোয়াড়দের ক্রিকেট বোর্ডে নিয়ে আসবে বিসিবি। এ জন্য ‘ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন’ লেখা, খেলোয়াড়দের ছবি সংবলিত বাসের ব্যবস্থা করেছে ক্রিকেট বোর্ড। এছাড়াও হোম অব ক্রিকেট সাজানো হয়েছে জাজ্বল্যমান করে। গতকাল রাত থেকে স্টেডিয়ামজুড়ে আলোকসজ্জা করা হয়েছে। প্রধান ফটকের সামনে ঝুলছে বিশাল আকৃতির ব্যানার। বড় অক্ষরে লেখা-ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন। এছাড়া আকবর, রাকিবুল, শরীফুলদের ছবি সংবলিত একাধিক ব্যানার টাঙানো হয়েছে মিরপুর হোম অব ক্রিকেটে।

সন্ধ্যা ৭টায় শুরু হওয়া সংবাদ সম্মেলনের পর একাডেমিতে ক্রিকেটাররা ফ্রেশ হবেন। এরপর ক্রিকেটারদের সম্মানার্থে বিসিবিতেই আয়োজন করা হয়েছে ডিনার। খাওয়া-দাওয়ার পর্ব শেষে ক্রিকেটারদের ছেড়ে দেবে বিসিবি। ঢাকায় যাদের পরিবার আছে তারা রাতেই চলে যাবেন। ঢাকার বাইরে যারা যাবেন তারা আজ রাত একাডেমিতেই থাকবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com