জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন

৩৯তম এবং ৩৭তম বিসিএস থেকে ৭৩১ জনকে নিয়োগের সুপারিশ

খবরের আলো :

 

 

বুধবার, ১২ ফেব্রুয়ারী :৩৯তম এবং ৩৭তম বিসিএস থেকে মোট ৭৩১ জনকে নিয়োগের সুপারিশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বুধবার (১২ ফেব্রুয়ারি) কমিশনের বিশেষ সভায় এই নিয়োগের সুপারিশ করা হয়।

পিএসসির জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমীনের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পিএসসির বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩৯তম বিসিএস পরীক্ষায় ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত হননি এমন প্রার্থীদের মধ্য থেকে এমবিবিএস ডিগ্রিধারি নন-ক্যাডার প্রথম শ্রেণির (৯ম গ্রেড) পদে ৫৬৪ জনকে সুপারিশ করা হয়েছে। নন-ক্যাডার পদে নিয়োগ (বিশেষ) বিধিমালা-২০১০ (সংশোধিত বিধিমালা-২০১৪) অনুযায়ী সংশ্লিষ্ট নিয়োগ বিধিতে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের বিসিএসে অর্জিত মেধাক্রম ও সংশ্লিষ্ট পদের নিয়োগবিধির শর্তের ভিত্তিতে এই সুপারিশ করা হয়।

এছাড়া কমিশনের একই সভায় ৩৭তম বিসিএস পরীক্ষায় ক্যাডার পদে এবং নন-ক্যাডার প্রথম শ্রেণির পদে সুপারিশপ্রাপ্ত নন এমন অবশিষ্ট প্রার্থীদের মধ্য থেকে নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির পদে ১৬৭ জনকে সুপারিশ করা হয়।

পিএসসি সূত্রে জানা গেছে, এ পর্যন্ত ৩৭তম বিসিএস প্রার্থীদের মধ্য থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) নন-ক্যাডার পদে ৬৯২ জন এবং দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে ১ হাজার ৫২ জন প্রার্থীকে সুপারিশ করেছে কমিশন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফল কমিশনের ওয়েবসাইটে (www.bpsc.gov.bd) এবং টেলিটকের ওয়েবসাইটে (http://bpsc.teletalk.com.bd) পাওয়া যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com