জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৫:১৯ পূর্বাহ্ন

মন্ত্রিসভায় আরেক দফা রদবদল এনেছে সরকার

ফাইল ছবি

খবরের আলো :

 

 

বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী :একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে মন্ত্রিসভায় আরেক দফা রদবদল এনেছে সরকার। বৃহস্পতিবার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

এতে বলা হয়, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউলকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। এছাড়া, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরুকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়েছে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়েছে।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ের পরে সরকার গঠন করে আওয়ামী লীগ। পরে শেখ হাসিনার নেতৃত্বে পূর্ণ মন্ত্রী ২৫ জন, প্রতিমন্ত্রী ১৯ জন ও উপমন্ত্রী ৩ জনসহ মোট ৪৮ সদস্যের মন্ত্রিসভা গঠন করা হয়। এতে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেন শেখ হাসিনা।

এর ৫ মাস পরে প্রথমবারের মত মন্ত্রীসভায় পরিবর্তন আনা হয়। তবে এতে কেউ বাদও পড়েননি বা নতুন কেউ মন্ত্রিসভায় যোগও হননি। শুধু স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে বদলি করে তথ্য মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হয়। পাশাপাশি দুটি মন্ত্রণালয়ে মন্ত্রী ও প্রতিমন্ত্রীর দায়িত্ব ভাগাভাগি করা হয়।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com