জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৫:২৫ পূর্বাহ্ন

পটুয়াখালী জেলা বারের নির্বাচন, ২৭ দুটি প্যানেলে প্রতিদ্বন্দীতা করছেন ১৮ জন প্রার্থী

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ,পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি ও সাধারন সম্পাদকসহ ৯টি পদে আওয়ামীলীগ সমর্থিত আওয়ামী আইনজীবী সমিতি ও বিএনপি সমর্থিত জাতীয়তাাদী অইনজীবী ফোরামের পৃথক দুটি প্যানেলে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।
আওয়ামীলীগ সমর্থিত প্যানেলের প্রার্থীরা হচ্ছেন- সভাপতি পদে অ্যাডেভোকেট মোঃ ওবায়দুল আলম, সহ-সভাপতি পদে অ্যাডভোকেট এটিএম মোস্তাফিজুর রহমান (২), সাধারন সম্পাদক পদে অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ মোহসিন, সহ সাধারন সম্পাদক দুটি পদে অ্যাডভোকেট একে এম মেহেদী হাসান ও অ্যাডভোকেট মোঃ জিয়াউর রহমান, লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ রিয়াজ উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ মাহমুদুর রহমান (৩), ২টি সদস্য পদে অ্যাডভোকেট কাজী দুলালুর রহমান ও অ্যাডভোকেট মোঃ ওমর কাইয়ুম ।
বিএনপি সমর্থিত প্যানেলের র্প্রাথীরা হলেন- সভাপতি পদে অ্যাডভোকেট মোঃ ইউনুচ আলী মোল্লা, সহ-সভাপতি পদে অ্যাডভোকেট মোঃ নিজাম উদ্দিন হেলালী, সাধারন সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ আবুল কালাম আজাদ (৩), সহ-সাধারন সম্পাদক দুটি পদে অ্যাডভোকেট মোঃ মিজানুর রহমান হীরন ও অ্যাডভোকেট মোঃ শাহাবুদ্দিন (৩), লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ আনোয়ার পারভেজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ মাসুদ হোসেন, দুটি সদস্য পদে অ্যাডভোকেট মোঃ আবু সাঈদ খান ও অ্যাডভোকেট মোঃ মেহেদী হাসান ।
আগামী ২৭ ফেব্রæয়ারী জেলা আইনজীবী সমিতি ভবনের দোতলায় বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ বছর ৪৫২ জন ভোটার তাদের ভোট পদান করবেন বলে জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী নির্বাচন পরিচালনা কমিশনের চেয়ারম্যান অ্যাডভোকেট আনছার আলী জানান। জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন পরিচালনা কমিশনের অপর দুই সদস্য হলেন- অ্যাডভোকেট ল²ী নারায়ন পাল ও অ্যাডভোকেট মোঃ আবুল কাসেম খান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com