জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
‘আমি দুঃখিত, কিছু মানুষকে মরতেই হবে’ সিরাজগঞ্জের রায়গঞ্জে পাষন্ড স্বামীর দেওয়া এ্যাসিডে ঝলসে গেছে স্ত্রীর শরীর কলাপাড়ায় গভীররাতে অস্ত্রের মুখে ১৩ লাক্ষাধিক টাকা সহ স্বর্ণালঙ্কার লুট কুড়িগ্রামে করোনা প্রতিরোধে জীবানু নাশক স্প্রে ও সচেতনতা অভিযান নওগাঁর মায়ের পরকীয়ার বলি হলেন মেয়ে শিবগঞ্জ থানার দারোগার নির্মমতায় বিচার চেয়ে স্ত্রীর ফেসবুকে স্ট্যাটাস চাঁপাইবাবগঞ্জ আধুনিক হাসপাতালে রেড ক্রিসেন্ট’র পরিস্কার পরিচ্ছন্ন অভিযান নওগাঁর মান্দায় যৌন উত্তেজক ঔষধ খাইয়ে শিক্ষক ছাত্রীক ধর্ষনর অভিযাগ দেখতে কেমন করোনাভাইরাস? প্রকাশ পেল ছবি করোনায় আক্রান্ত সদ্যোজাত ৩ শিশু

দিনাজপুরে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা

ফাইল ফটো

খবরের আলো :

 

 

শনিবার, ১৫ ফেব্রুয়ারী :দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মজনুর রহমান মজনুকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার শুকদেবপুর এলাকার চৌরাস্তা নামক স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।গ্রামের ওবায়দুল ইসলামের ছেলে।

বোচাগঞ্জ উপজেলা বিএনপির সেক্রেটারি শফিকুল ইসলাম জানান, রাতে ব্যবসার টাকা লেনদেনের কাজে উপজেলার শুকদেবপুর চৌরাস্তা এলাকায় যান মজনু। এরপর দুর্বৃত্তরা তার পথ রোধ করে। পরে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়।

মজনুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক মজনুকে মৃত ঘোষণা করেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বোচাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আইয়ুব আলী জানান, অভ্যন্তরীণ কোন্দল ও অর্থ ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরবর্তীতে তদন্তপূর্বক হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com