জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ২২ মার্চ ২০২০, ০৯:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চিকিৎসক ও নার্সসহ সংশ্লিষ্টদের দ্রুত নিরাপত্তা সরঞ্জামাদি দিতে হাইকোর্টের নির্দেশ যে ওষুধে ৬ দিনেই করোনাভাইরাস থেকে মুক্তি ঘটছে! মিরপুরে করোনায় মৃত ব্যক্তির ছেলে যা বললেন শার্শার বাহাদুরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের মাস্ক বিতরন শ্রীপুরে অটোরিকশা চাপায় নারী শ্রমিক নিহত বদলগাছীর কোলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক মাইকিং ত্রিশালে পৌর মেয়রের হাত ধোয়া ও মাস্ক বিতরন কর্মসূচি করোনা আতঙ্কে শাহজালাল বিমানবন্দর জনশূন্য, নিরাপত্তার অভাবে টার্মিনালে কুকুরের আনাগোনা আখানগর ইউনিয়নে ভুয়া হোমিও ডাক্তারের দৌরত্ব ভারত ফেরত পাসপোর্ট যাত্রীদের হাতে বেনাপোলের ইমিগ্রেশনের সীল

সিরাজগঞ্জে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলায় ৫ সাংবাদিক আহত

খবরের আলো :
অভিজিৎ কুমার দাস সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃসিরাজগঞ্জে রাস্তার কাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলায় ৫ সাংবাদিককে আহত হয়েছেন। বুধবার  বিকেলে সদর উপজেলার খামার পাইকোশা গ্রামে এ ঘটনা ঘটে।  আহত সাংবাদিকরা হলেন- এনটিভি’র সিরাজগঞ্জ প্রতিনিধি শরীফুল ইসলাম ইন্না, এসএ টিভি’র সিরাজগঞ্জ প্রতিনিধি রহমত আলী, যায়যায়দিনের জেলা প্রতিনিধি মোকাদ্দেস আলী, বাংলানিউজের স্বপন চন্দ্র দাস ও ডেইলী ইন্ডিপেন্ডেন্টের নজরুল ইসলাম। বর্তমানে আহত সাংবাদিকরা সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনার পর সন্ধ্যায় স্বপন চন্দ্র দাস বাদী হয়ে  ৫জনের নাম উল্লেখসহ আরো ১৫-২০জনকে আসামী করে সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন।
আহত সাংবাদিক মোকাদ্দেস আলী জানান, সদর উপজেলার খামার পাইকোশা গ্রামের একটি রাস্তা নির্মাণ কাজ চলছিল। রাস্তাটি নির্মাণ কাজে বিভিন্ন অনিয়মের অভিযোগ তোলে এলাকাবাসী। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ছবি ও ভিডিও ধারণ করার সময় ঠিকাদারি প্রতিষ্ঠান ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী আমিনুল ইসলামের নির্দেশে ও  স্থানীয় ইউপি সদস্য হাফিজুলের ভাই ও তার সন্ত্রাসী বাহিনী সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালিয়ে লোহার রড, লাঠিসোঁটা, বেলচা দিয়ে বেধড়ক মারপিট করে ৫ সাংবাদিককে আহত করে। এ সময় এলাকাবাসী ঠেকাতে এলে তাদেরও মারপিট করা হয়। এতে মহিলাসহ অন্তত ৫ গ্রামবাসী আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়।
সদর থানার ওসি মো. হাফিজ জানান, সাংবাদিকদের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com