জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সন্ধ্যার পরে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন তাহেরী করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত যুক্তরাষ্ট্রের নতুন রেকর্ড, একদিনে প্রাণ গেল ১২২৪ জনের ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা পাঁচটি প্যাকেজ ঘোষণা প্রধানমন্ত্রীর সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ গার্মেন্ট কারখানা ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার অনুরোধ অসহায়, দুস্থ, দিনমজুর, মানুষকে খাদ্যসামগ্রী দিয়েছে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি শ্রীপুরে ৩শ কর্মহীন ও হতদরিদ্র পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা ভোলার চরফ্যাসে‌নে সর্দি-কাশি নি‌য়ে এক শিশুর মৃত্যু, লকডাউন ৮ বাড়ি ডিমলায় অবৈধভাবে বালু বিক্রয়ের দায়ে ৩ জনকে জরিমানা

ডিজিএফআই’র নতুন ডিজি সাইফুল আলম

খবরের আলো :

 

 

সোমবার, ২৪ ফেব্রুয়ারী :ডিজিএফআইয়ের নতুন মহাপরিচালক হয়েছেন মেজর জেনারেল মো. সাইফুল আলম। সেনাবাহিনীর উচ্চ পর্যায়ে রদবদলে প্রতিরক্ষা গোয়েন্দা মহা-পরিদপ্তরের (ডিজিএফআই) মহাপরিচালকসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদে পরিবর্তন এসেছে।

সোমবার প্রতিরক্ষা মন্ত্রণালয় এসব বদলির আদেশ জারি করে বলে সরকারের একটি সূত্র জানায়। মেজর জেনারেল সাইফুল বগুড়ায় একাদশ পদাতিক ডিভিশনের নেতৃত্ব দিয়ে আসছিলেন। নতুন দায়িত্বে তিনি হবেন মেজর জেনারেল মো. সাইফুল আবেদীনের উত্তরসূরি।

ঢাকা সেনানিবাসের কচুক্ষেতে ডিজিএফআই এর ১৪ তলা ভবনে গত তিন বছর দায়িত্ব পালন শেষে মেজর জেনারেল সাইফুল আবেদীনকে গুরুত্বপূর্ণ নবম পদাতিক ডিভিশনের জিওসি করে পাঠানো হয়েছে সাভারে।

মেজর জেনারেল মো. সাইফুল আলম ডিজিএফআইয়ের নতুন ডিজিমেজর জেনারেল মো. সাইফুল আলম ডিজিএফআইয়ের নতুন ডিজিসাভারের জিওসি হিসেবে দায়িত্ব পালন করে আসা মেজর জেনারেল আকবর পেয়েছেন মিরপুরে ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ‌্যান্ড স্টাফ কলেজের (ডিএসসিএসসি) কমান্ড্যান্টের দায়িত্ব। সেখানে তিনি মেজর জেনারেল এনায়েত উল্লাহর স্থলাভিষিক্ত হচ্ছেন।

মেজর জেনারেল এনায়েত উল্লাহকে সেনা সদরদপ্তরে পাঠানো হয়েছে অ্যাডজুট্যান্ট জেনারেলের দায়িত্ব দিয়ে। আর ওই পদে এতদিন দায়িত্ব পালন করে আসা মেজর জেনারেল হুমায়ুন কবির যশোরে সেনাবাহিনীর ৫৫তম পদাতিক ডিভিশনের জিওসির দায়িত্ব পেয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com