জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৭:১৪ অপরাহ্ন

যুবকের প্রেমে মুগ্ধ হয়ে ইতালির যুবতী লক্ষ্মীপুরে

খবরের আলো :

 

 

মো: জাহির হোসেন, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার সোনাপুর গ্রামের ওসমান আলী পাটোয়ারী বাড়ির যুবকের প্রেমে মুগ্ধ হয়ে ইতালিয়ান যুবতী তার নিজ দেশ ছেড়ে এখন রায়পুরে। কথায় আছে প্রেম মানে না কোনো শাসন বারন, থাকে না কোনো দূরত্ব।

বৃহস্প্রতিবার (২৭ ফেব্রুয়ারী ) রাতে ওই তরুণী লক্ষ্মীপুরের রায়পুরে যুবকের বাড়িতে আসেন।ওই যুবক পশ্চিম সোনাপুর গ্রামের ওসমান আলী পাটোয়ারী বাড়ির আক্তার হোসেনের ছেলে ইকবাল। এ খবর শুনে আশেপাশের উৎসক জনগণ তরুণীকে দেখতে রায়পুরের পশ্চিম সোনাপুর গ্রামের আক্তারের বাড়িতে ভিড় জমায়।জানা যায় ওই তরুণী ইসলাম ধর্ম গ্রহণ করে তার প্রেমিক ইকবাল কে বিয়ে করেছেন।ওই তরুণী ইসলামধর্ম গ্রহণ করে তার নাম রেখেছেন খাদিজা আক্তার।

সূত্রে জানাজায় প্রায় ছয় বৎসর পূর্বে আকতার হোসেনের ছেলে ইকবাল কাজের উদ্দেশ্যে ইতালি যান।ওখানে ওই তরুণীর একটি প্রতিষ্ঠানে চাকুরী করেন।চাকুরীর সুবাদে ওই তরুণীর সাথে ইকবালের পরিচয় হয়ে। আস্তে আস্তে
একজন আরেকজনের সাথে প্রেমের সম্পর্ক হয়ে যায়। ২ বৎসর পূর্বে ইকবাল বাংলাদেশে চলে আসেন।কাগজপত্রের জামেলার কারণে তিনি আর ফিরে যেতে পারেননি।চলতে থাকে তাদের যোগাযোগ ফেইসবুক মোবাইলের মাধ্যমে।এর মধ্যেই তাদের সংসার জীবন শুরু হলো।

ছেলে-পুত্রবধূর জন্য ইকবালের বাবা আক্তার হোসেনও দোয়া চেয়েছেন। তিনি বলেন, ছেলের বউ দেখে আমরা আনন্দিত। তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com