জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ১১ জুলাই ২০২০, ০৪:০৫ পূর্বাহ্ন

অসুস্থ হয়ে আবারও হাসপাতালে ডিপজল

খবরের আলো:

 

 

রবিবার, ০৮ মার্চ :অসুস্থ হয়ে আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলা চলচ্চিত্রের একসময়কার ভয়ংকর খল অভিনেতা এবং বর্তমান সময়ের নায়ক মনোয়ার হোসেন ডিপজল। শনিবার তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কিছুদিন ধরে তিনি ঠান্ডার সমস্যায় ভুগছিলেন। তার বুকে কফ জমেছে বলে জানিয়েছেন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের চিকিৎসকরা।

ডিপজলের অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা জায়েদ খান। তিনি বলেন, ‘ডিপজল ভাই কয়েকদিন ধরে ঠান্ডায় ভুগছেন। তার বুকে কফ জমেছে। এজন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফারুক ভাইসহ আমরা কয়েকজন তাকে দেখতে গিয়েছিলাম। চিকিৎসা চলছে। আশা করছি, তিনি খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন। সবাই ডিপজল ভাইয়ের জন্য দোয়া করবেন।’

এর আগে ২০১৭ সালের হার্টের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা করাতে হয়েছে ডিপজলকে। সে সময় তার হার্টে রিং পরিয়ে দেন সিঙ্গাপুরের চিকিৎসকরা। তারপর থেকে বেশ সুস্থই ছিলেন একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক ও ব্যবসায়ী ডিপজল।

কাজের ক্ষেত্রে বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে ডিপজল অভিনীত ‘সৌভাগ্য’ নামের একটি ছবি। এ ছবির প্রযোজকও ডিপজল। এখানে তার বিপরীতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়িকা মৌসুমী। ছবিটির পরিচালক এফআই মানিক। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন কাজী মারুফ, তমা মির্জা, আনোয়ারা ও সাদেক বাচ্চু।

এর আগে ২০১৭ সালে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন ডিপজল ও মৌসুমী। এই ছবিটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। রাজেস ফিল্মস-এর ব্যানারে নির্মিত সে ছবিতে আরও ছিলেন বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। ২০১৭ সালের ২০ অক্টোবর মুক্তি পেয়েছিল ‘দুলাভাই জিন্দাবাদ’।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com