জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ১১ এপ্রিল ২০২০, ০১:১২ পূর্বাহ্ন

চাঁদপুরে স্বামী নির্যাতনের মামলায় স্ত্রী কারাগারে

খবরের আলো:

 

 

মঙ্গলবার, ১০ মার্চ : চাঁদপুরে স্বামী নির্যাতন মামলায় স্ত্রী মিনোয়ারা বেগম (২৫) নামের এক নারীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার চাঁদপুরের শাহরাস্তি আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসান জামান এই আদেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. মহসীন মিয়া জানান, ২০১৩ সালে চাঁদপুর শাহরাস্তির মনির হোসেন কুমিল্লা বরুড়ার মিনোয়ারা বেগমকে বিয়ে করেন। বিয়ের পর থেকে মিনোয়ারা বেগম স্বামী মনির হোসেনকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছিলেন।

এর মধ্যে ২০১৭ সালে মিনোয়ারা বেগম তার বাবার বাড়ি গিয়ে গোপনে অন্য একটি ছেলেকে বিয়ে করে সংসার করা শুরু করেন। কিছুদিন পরে দ্বিতীয় বিয়ের কথা গোপন করে আবারও মিনোয়ারা মনিরের সংসারে আসেন। একপর্যায়ে মিনোয়ারা বেগম তার স্বামীর কাছে ১০ লাখ টাকা দাবি করেন এবং তাকে বরুড়ায় একটি বাড়ি করে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন। এ নিয়ে স্বামী-স্ত্রী উভয়ের মধ্যে বাদানুবাদ হলে মিনোয়ারা বেগম তার স্বামীকে পিটিয়ে আহত করেন।

এসব ঘটনায় প্রতিবাদ জানিয়ে কোনো প্রতিকার না পাওয়ায় খন্দকার মনির হোসেন ২০১৯ সালের ১১ সেপ্টেম্বর মিনোয়ারা বেগমের বিরুদ্ধে নির্যাতন ও প্রতারণার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

আইনজীবী মহসীন মিয়া বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত করার জন্য শাহরাস্তি থানা-পুলিশকে নির্দেশ দেন। এছাড়াও মিনোয়ারা বেগমের বিয়ে, তালাক, তথ্য গোপন করে আবার বিয়ে ইত্যাদির কাগজপত্র পর্যালোচনা করেন। আসামি মিনোয়ারা বেগম আদালতে হাজির হয়ে আজ জামিনের প্রার্থনা করলে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com