বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৩ পূর্বাহ্ন

শাহআলীতে জামাই-শ্বাশুড়ি গ্রেফতার

খবরের আলো:

 

 

মো:আমিন হোসাইন :চুরি ও চুরি হওয়া মালামাল রাখার অভিযোগে জামাই-শ্বাশুড়িকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের শাহআলী থানা। গ্রেফতারকৃতরা হলো-জামাই মোঃ মোরাদ ও তার শ্বাশুড়ি মোছাঃ রহিমা।

মামলার তদন্তকারী কর্মকর্তা শাহআলী থানার উপ-পুলিশ পরিদর্শক রবিউল ইসলাম দৈনিক খবরের আলোকে  মুঠোফোনে জানান, ৮ মার্চ, ২০২০ সকালে আদাবর থানার এএসআই রাসেল লস্কর আইন-শৃঙ্খলা রক্ষা ডিউটি করাকালীন চোরাই মুঠোফোন রাখার অভিযোগে মোঃ মোরাদকে আটক করেন। এরপর মোরাদকে জিজ্ঞাসাবাদে বের হয় থলের বিড়াল।

তিনি বলেন, এএসআই রাসেল লস্কর আটককৃত মোরাদের নিকটে থাকা মুঠোফোন থেকে একটি নাম্বারে কল দিলে অপর প্রান্ত থেকে সচিব পদমর্যাদার এক কর্মকর্তঅ রিসিভ করেন। তিনি বলছিলেন এটি তার এক পরিচিতের নাম্বার যিনি শাহআলী থানায় থাকেন। এরপর তিনি শাহআলীর ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন। যখন তিনি ঘুমিয়ে ছিলেন। তিনি তার মুঠোফোনের কথা জিজ্ঞাসা করলে বুঝতে পারেন তার বাসায় চুরি হয়েছে এবং রান্না ঘরের গ্রিল কাটা দেখেন। এ ঘটনায় শাহআলী থানায় তার অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা হয়।

মোরাদকে জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করে এবং চুরি করা মালামাল শাহআলী থানার একটি বস্তির ভাড়া বাসায় তার শ্বাশুড়ির নিকট রয়েছে বলে জানায়।

শাহআলী থানা পুলিশ বিকাল তিনটায় ওই বস্তিতে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া ল্যাপটপ, মুঠোফোন, স্বর্ণের আংটিসহ বেশ কিছু মালামাল উদ্ধার করে। আর গ্রেফতার করে তার শ্বাশুড়ি মোছাঃ রহিমাকে।

গ্রেফতারকৃত মোরাদকে পুলিশ রিমান্ডের ৫ দিনের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরন করলে বিজ্ঞ আদালত তাকে এক দিনের রিমান্ড মঞ্জুর করে বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রবিউল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com