জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১০:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

আওয়ামী লীগ করোনা ভাইরাসে আক্রান্ত: নজরুল ইসলাম

ফাইল ফটো

খবরের আলো:

 

 

সোমবার, ১৬ মার্চ :আওয়ামী লীগ করোনা ভাইরাসে আক্রান্ত বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং ২০ দলীয় জোটের মুখপাত্র নজরুল ইসলাম খান।

বিএনপি করোনা ভাইরাসে আক্রান্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের জবাবে বিএনপির এই নেতা বলেন, বিএনপি করোনা ভাইরাসে আক্রান্ত না। আপনাদের যুব সংগঠন ভাইরাসে আক্রান্ত হয়েছে। তাই তাদের নেতৃত্ব পরিবর্তন করেছেন। সম্প্রতি যুব মহিলা লীগও ভাইরাসে আক্রান্ত হয়েছে।

রবিবার (১৪ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে ‘রক্তাক্ত স্বাধীনতা, গণতন্ত্র ও দেশনেত্রীর মুক্তি’ শীর্ষক সভায় এসব কথা বলেন তিনি। জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) এ আলোচনা সভার আয়োজন করে।

ক্ষমতাসীন আওয়ামী লীগকে উদ্দেশ করে নজরুল ইসলাম বলেন, আওয়ামী লীগের অফিসের মধ্যেও নাকি ভাইরাস হয়েছে, এমনটাই আমরা শুনতে পেয়েছি। আপনারা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, আমরা না। কিন্তু ভাইরাস থেকে মুক্তির জন্য আমরা মহান আল্লাহর কাছে দোয়া করছি। সেই দোয়ায় করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে শুরু করে আপনারাও সুস্থ হয়ে যান।

তিনি বলেন, একদল বারবার গণতন্ত্র হত্যা করেছে, আরেকদল বারবার গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে এনেছে। আজ বাংলাদেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার নেত্রী খালেদা জিয়া কারাগারে। আমরা সবাই বেগম জিয়ার মুক্তি চাই।

করোনা নিয়ে শঙ্কা প্রকাশ করে তিনি বলেন, দেশের মানুষ শঙ্কায় রয়েছে, কে যে কখন করোনা ভাইরাসে আক্রান্ত হয়। আওয়ামী লীগ এই ভাইরাস নিয়েও রাজনীতি করছে। ওবায়দুল কাদের সাহেব বলেছেন, করোনা ভাইরাস নিয়ে বিএনপি রাজনীতি করছে। আমি বলছি, করোনা নিয়ে বিএনপি রাজনীতি করছে না।

সভায় সভাপতিত্ব করেন জাগপা একাংশের সভাপতি খন্দকার লুৎফর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন— জাগপা একাংশের সাধারণ সম্পাদক এস এম শাহদাত, জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান ও বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com