জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ১১:৫৮ অপরাহ্ন

মানসকি ভারসাম্যহীন বৃদ্ধাকে র্ধষনরে অভিযোগ-র্ধষককে বাঁচাতে তৎপর প্রধানরা

খবরের আলো:

 

অভজিৎি কুমার দাস সরিাজগঞ্জ : সরিাজগঞ্জরে রায়গঞ্জ উপজলোর পশ্চমি লক্ষীখোলা বাজার এলাকায় গত ১২ র্মাচ  বৃহঃপতবিার রাতে
মানসকি ভারসাম্যহীন (৬০) বছর বয়সরে বৃদ্ধা আয়শোকে র্ধষনরে অভযিোগ উঠছেে একই এলাকার জহর আলীর ছলেে রজব আলী শখে (৪০) এর বরিুদ্ধে এ বষিয়ে র্ধষতিার ছলেে আব্দুল আজজি বলনে এলাকার প্রধান মাতব্বরদরে কাছে ও র্ধষকরে বাবা জহর আলীর নকিট বচিার চাইলে তারা বচিার না দয়িে উল্টো হুমকি ধামকি দলিে গত ১৬ র্মাচ রায়গঞ্জ থানায় রজব আলীকে আসামী করে র্ধষন মামলা দায়রে করনে ।
আজজি শখে এর স্ত্রী শাহনিুর বগেম বলনে আমার শ্বাশুড়কিে  রজব আলী ঘড়ে এসে আমার শ্বাশুড়ি কে জোর র্পূবক  র্ধষন কর।ে

ডা. ইব্রাহমি  হোসনে এর কাছে জানতে চাইলে তনিি বলনে, আয়শো আমার কাছে এসে বলে আমাকে ওরা র্ধষন করছ।ে রক্ত মাখা কাপর চোপর দখোইছ।ে
এব্যাপারে  জহর আলীর ছলেে রজব আলী র্ধষক এর সাথে কথা বললে বলনে আমি কোন কছিু করনিি এটা মথ্যিা অভযিোগ আমাকে ফাঁষানোর জন্য এই সব বলছ।ে
এই অভযিোগরে প্রখেতিে ১৮/০৩/২০ইং র্মাচ সকাল ৯ ঘটকিার সময় লক্ষীখোলা বাজারে এক সালসিয়িান বঠৈক অনুষ্ঠান হয়। সভাপতত্বি করনে আজজিুল তালুকদার সালসিে বঠৈকে উপস্থতি ছলিনে  ৮নং ওর্য়াডরে মম্বোর পহল্লাদ,সামসুল হক,গোলাম ইয়াজদানী,মফজি উদ্দনি,আলহাজ্ব, আজজিুল তাং সমাজ সবেক। সলসিে বঠৈকে র্ধষক রজব আলীকে  ৫,০০০টাকা জরমিানা ধায্য করলে বাদি আজজিুল হক এ বচিার মাননিা।
অভযিোগরে বষিয়ে মুঠোফোনে জানতে চাইলে রায়গঞ্জ থানার ভারপাপ্ত র্কমর্কতা (ওস)ি শহদিুল ইসলাম জানান অভযিোগটি পয়েছেি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নবি।

এ ঘটনার পর থকেে একটি মহল প্রভাবশালী র্ধষককে বাঁচাতে বভিন্নি ভাবে সক্রয়ি হয়ে উঠছে।েএ ধরনরে ঘটনাকে টাকার বনিমিয়ে চাপা দওেয়ার চষ্টো দুঃখজনক বলে মনে করনে এলাকার সচতেন মহল।তাদরে দাবী ন্যাক্কার জনক এ ঘটনার সুষ্ট বচিার দাবী করনে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com