জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৫:৪১ পূর্বাহ্ন

কলাপাড়ায় অপহরনপূর্বক চাঁদা দাবী মামলার প্রেক্ষিতে কাউন্সিলর জুকু’র সংবাদ সম্মেলন

খবরের আলো:

 

 

হাবিবুর রহমান মাসুদ, স্টাফ রিপোটার: পটুয়াখালীর কলাপাড়া পৌরসভার কাউন্সিলর ও পৌর যুবলীগ সভাপতি জাকি হোসেন জুকু আদালতে তাঁর বিরুদ্ধে অপহরনপূর্বক শারিরীক নির্যাতন ও খুন জখমের ভীতি প্রদর্শন করে জোরপূর্বক অলিখিত একাধিক নন জুডিসিয়াল ষ্ট্যাম্প, রেফ ও ৫টি ব্যাংক চেকে স্বাক্ষর নেয়ার অভিযোগে মামলা দায়েরের পর সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কাউন্সিলর জুকু’র খান এন্টার প্রাইজে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে জুকু দাবী করেন, প্রতিপক্ষ কামাল হোসেন একজন প্রতারক ও আত্মসাতকারী শ্রেনীর মানুষ। তাঁর সুখ্যাতি সুনাম, নষ্ট করার জন্য তিনি (কামাল) এ অপহরন ও চাঁদা দাবীর মামলা করেন। মামলার বর্নিত ১মার্চ ঘটনার তারিখে ঘটনাস্থলে কোন ঘটনাই ঘটেনি। প্রতিপক্ষ কামাল হোসেন ২ কোটি ৩৯ লক্ষ টাকা আত্মসাৎ করার জন্য এবং নিজের দোষ ধামাচাপা দেয়ার জন্য প্রতারনার আশ্রয় নিয়েছে। এমনকি তার দায়েরকৃত ৪৫ নম্বর জিডি’র ঘটনা তদন্তের জন্য পুলিশ উপ-পরিদর্শক শওকত জাহান আদালতে আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

সংবাদ সম্মেলনে জুকু’র দাবী, কামাল হোসেনকে তাঁর মালিকানাধীন পায়রা ব্রিক্স, খান ব্রিক্স ও দেশ ব্রিক্স’র ম্যানেজার হিসেবে ২০১৬ সালে নিয়োগ দেয়া হয়। উক্ত ৩টি ব্রিক ফিল্ডে ২০১৬-২০২০ পর্যন্ত ম্যানেজারের দায়িত্বে থেকে হিসাব নিকাশ না দিয়া কামাল হোসেন পালিয়ে যান। এরপর তিনি ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে কামাল’র সাথে হিসাবান্তে জুকুর পাওনা ২ কোটি ৩৯ লক্ষ টাকা পরিশোধের জন্য কামাল তার ইসলামী ব্যাংক ৪৯০ হিসাবের দু’টি চেক স্বাক্ষর করে প্রদান করেন।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর জুকু’র সাথে উপস্থিত ছিলেন তাঁর অনুসারী কর্মী, সমর্থক, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো: হুমায়ুন কবির, সাবেক সভাপতি শামসুল আলম, মেজবাহ উদ্দীন মান্নু, সম্পাদক মোশারেফ হোসেন মিন্টু, সাংবাদিক অমল মূখার্জী, জসিম পারভেজ, সুজন মৃধা, রাসেল মোল্লা, গৌতম হাওলাদার, কবির তালুকদার প্রমূখ।

এ বিষয়ে জুকু’র বিরুদ্ধে অপহরন ও চাঁদা দাবী’র মামলার বাদী মো: কামাল হোসেনের সাথে তার মুঠো ফোনে একাধিক বার সংযোগ স্থাপনের চেষ্টা করেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com