জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৬:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অসহায়-দুস্থ কর্মহীনদের পাশে বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসাইন চৌধুরী সাধারণ ছুটিতে বাড়ল ব্যাংক লেনদেনের সময় দিল্লিতে তাবলিগ থেকে ৯ হাজার ভারতীয় করোনার ঝুঁকিতে করোনাভাইরাসের মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিলে ২০ কোটি টাকা দেবে পুলিশ ‘কিছুদিনের মধ্যে করোনায় আক্রান্ত হবে ১০ লাখ মানুষ’ প্রত্যেক উপজেলা থেকে অন্তত দুইজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার প্রধানমন্ত্রীর নির্দেশ তিন মাসের বাড়ি ও দোকান ভাড়া মওকুফ করতে হবে :মুক্তিযুদ্ধ মঞ্চ আরো দুজন আক্রান্ত, নতুন কোনো মৃত্যু নেই সংসদ ভবনে হচ্ছে না সাবেক ভূমিমন্ত্রীর জানাজা সোহরাওয়ার্দী হাসপাতাল: আইসোলেশনে দুই রোগীর মৃত্যু, করোনা সন্দেহে জটিলতা

চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাস বিষয়ে গুজব, দ্রব্যমূল্য মজুদ ও মূল্যবৃদ্ধি করলে কঠোর ব্যবস্থা:জেলা প্রশাসক

খবরের আলো:

 

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জে করনা ভাইরাস বিষয়ে গুজব ছড়ানো, দ্রব্যমূল্য মজুদ ও মূল্যবৃদ্ধি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধে চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো জনানা, হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসী বা চিকিৎসা শেষে ভারত থেকে চাঁপাইনবাবগঞ্জে ফেরত আসাদের উপর কড়া নজরদারি করা হচ্ছে। কেউ যেন হোম কোয়ারেন্টাইন নির্দেশনা ভঙ্গ না করে সে লক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ভ্রম্যমাণ আদালত পরিচালনা করছেন। পাশাপাশি জেলা পুলিশের কর্মকর্তারা প্রতিটি ইউনিয়নে তদারকি করছেন। বৃহস্পতিবার (১৯ মার্চ) সকাল ৮টা পর্যন্ত ৩৬৬ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে বলে সিভিল সার্জন জানিয়েছেন। তাদের মধ্যে ৪০ জন ভারতীয় ও ২ নেপালি নাগরিক রয়েছেন। নেপালি ২জন ছাত্র, তারা এই জেলার বাইরে লেখা পড়া করেন। আর ভারতীয়রা আত্মীয়দের বাড়ি বেড়াতে এসেছেন। প্রত্যেকের ১৪ দিনের সময় সীমা শেষ না হওয়া পর্যন্ত বাড়ি থেকে বের না হতে অনুরোধ জানানো হয়েছে। তবে কেউ যদি নির্দেশনা অমান্য করে বাড়ির বাইরে বের হয় তাহলে তাকে আইনের আওতায় আনা হবে। আগামী ২৬ মার্চের মধ্যে হোম কোয়ারেন্টাইন সময় সীমা শেষ হবে বলে তিনি জানান।
জেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সকল সভা, সমাবেশ, অনুষ্ঠান নিষিদ্ধ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মজুদ ও মূল্য বৃদ্ধি না করা, সকল কোচিং-প্রাইভেট বন্ধ, বিদেশ থেকে আসা ব্যক্তিদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইন করাসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণের কথা জানান জেলা প্রশাসক। করোনা প্রতিরোধে বৃহস্পতিবার খোলা হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের হটলাইন নম্বর-০৭৮১-৬২৫০৮। করোনা প্রতিরোধে জেলা কমিটির ৫ম সভায় আরো উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ..েএম তাজকির-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলামসহ অন্যান্যরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com