শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৬ অপরাহ্ন

কলাপাড়ায় দুই ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড

খবরের আলো:

হাবিবুর রহমান মাসুদ, স্টাফ রিপোটারঃ কলাপাড়ায় করোনা ভাইরাস আতংকের মধ্যে ব্যবসায়ীরা অতিরিক্ত দামে পন্য বিক্রি করছে এমন অভিযোগের প্রেক্ষিতে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.মুনিবুর রহমানের ভ্রাম্যমান আদালত এ দন্ডাদেশ দেন। অভিযানের খবর পেয়ে অনেক অসাধু ব্যবসায়ীরা দোকান বন্ধ করে পালিয়ে যায়।

কলাপাড়া সদর রোডে মাতৃছায়া এন্টারপ্রাইজের মালিক কাওসার গাজীকে ৫০ হাজার টাকা অর্থদন্ড করে রাস্তার পাশে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার মজুদের অভিযোগে। এছাড়া মহিপুর বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে ৭০ টাকা কেজি দরে পেয়াজ বিক্রি করায় বাবুল চন্দ্র দাস নামের এক ব্যবসায়ীকে পাঁচ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.মুনিবুর রহমান জানান, দোকানে পন্য না রেখে নদীতে রাখা ট্রলারে মাল রেখে অতিরিক্ত দামে পেয়াজসহ বিভিন্ন পন্য বিক্রির অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান। এ সময় ট্রলারের সকল পন্য দোকানে তুলে ন্যায্য মূল্যে পন্য বিক্রি করবে এ অঙ্গীকার করায় বাবুল চন্দ্র দাসকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com