জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ০৫:১৮ পূর্বাহ্ন

নির্দেশনা না মেনে আড্ডা দিলে ব্যবস্থা নেবে পুলিশ

ফাইল ছবি

খবরের আলো :

 

 

শনিবার, ২১ মার্চ :প্রাণঘাতী করোনাভাইরাস হানা দিয়েছে বাংলাদেশেও। এরই মধ্যে এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৪ জন এবং মারা গেছেন দুইজন।

এদিকে, করোনা সংক্রমণ রোধে সভা, সমাবেশসহ সব ধরনের জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ও জেলা প্রশাসন। গতকাল শুক্রবার পর্যন্ত সতর্ক করা হলেও আজ শনিবার বিকেল থেকে হার্ডলাইনে যাচ্ছে পুলিশ। নির্দেশনা না মেনে কেউ অহেতুক আড্ডা দিলে তিনি শাস্তি হিসেবে জেলা-জরিমানার সম্মুখীন হতে পারেন। এদিকে, পুলিশের পক্ষ থেকে নগরের বিভিন্ন এলাকায় টহল জোরদার করা হয়েছে। নগরের জামালখান, চেরাগি পাহাড়, আন্দরকিল্লা, জিইসি মোড়, সিআরবি, চকবাজারসহ গুরুত্বপূর্ণ এলাকায় নজরদারি করছে পুলিশ।

গণমাধ্যমকে সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান বলেন, করোনা সতর্কতায় সিএমপি ও জেলা প্রশাসন সভা, সমাবেশসহ সব ধরনের জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করেছে। তবুও দেখা যাচ্ছে কিছু এলাকায় মানুষ আড্ডা দিচ্ছেন। শিক্ষার্থীদেরকেও আড্ডা দিতে দেখা গেছে।

তিনি আরও বলেন, নির্দেশনা না মেনে নগরের জামালখান, চেরাগি পাহাড়, সিআরবিসহ কোথাও আড্ডা দিতে দেখলে আটক করা হবে। শনিবার থেকে কাউকে অহেতুক আড্ডা দিতে দেখলে আমরা আইনগত ব্যবস্থা নিব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com