জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১১:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
করোনা আতঙ্কে খাটের ওপর লাশ রেখে পালালেন স্বজনরা সন্ধ্যা না নামতেই ভুতুড়ে ঢাকা দেশে আইসোলেশন বেড ৭ হাজার ৬৯৩ রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চেয়েছেন খুনি মাজেদ পরিস্থিতি খারাপ হলে নারায়ণগঞ্জে কারফিউ লাগবেই: আইভি সিরাজগঞ্জের রায়গঞ্জে সরকারী ন্যায্যমুল্যের ৬৫ বস্তা চাল জব্দ আটক ৩ মাধবপুরে স্টেডিয়াম মাঠে করোনা ভাইরাসের কারণে অস্থায়ী বাজার শ্রীপুরের সাথে সংযুক্ত শ্রীপুর চৌরাস্তা ও বরমী বাজারের প্রধান রাস্তাটি লকডাউন করেছে এলাকাবাসী ‌ভোলার তজুমু‌দ্দি‌নে অসহায় মানুষ‌দের মা‌ঝে সাংসদ শাও‌নের খাদ্য সামগ্রী বিতরন মাধবপুরে পুলিশ সদস্য নিজের পিস্তলের গুলিতে আহত

ভারত ফেরত পাসপোর্ট যাত্রীদের হাতে বেনাপোলের ইমিগ্রেশনের সীল

খবরের আলো :

 

 

বেনাপোল প্রতিনিধি: ভারত ফেরত প্রত্যেক বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদের হাতে বাধ্যতামূলক ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার সীল মারছে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে চিকিৎসা সেবায় নিয়োজিত যশোর জেলা পুলিশ।

আজ রবিবার (২২ মার্চ) সকাল থেকে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে এ সীল মারতে দেখা যায় যশোর জেলা পুলিশকে।

ভারত থেকে আসা পাসপোর্ট যাত্রী আনিসুর রহমান জানান, এটা একটা ভালো উদ্যোগ। করোনা থেকে নিজেকে যেমন সুস্থ রাখতে হবে। তেমনি নিজের পরিবারের সদস্যদের কথা তথা সমগ্র দেশের মানুষের স্বার্থে আমাদের স্বেচ্ছায় এ হোম কোয়ারেন্টাইন থাকা উচিত। যারা দেশের বাইরে থেকে দেশে ফিরেছেন তারা যেন নিজ স্বার্থ ত্যাগ করে এ কাজটি করেন। অন্যান্য রোগেও তো আমরা অনেকে সপ্তাহ খানেক ঘরে থাকি। তাহলে কেন এ মরণঘাতী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ঘরে থাকবো না। সবাইকে কোয়ারেন্টাইন মেনে চলার জন্য তিনি অনুরোধ করেন।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, মরণঘাতী করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করায়, তা রোধে সমস্ত প্রবাসী বাংলাদেশিদের যেমন ১৪ দিনের কোয়ারেন্টাইন বাধ্যতামূলক করা হয়েছে, ঠিক তেমনি পরিবারের স্বার্থে, দেশের স্বার্থে ভারত ফেরত সকল পাসপোর্ট যাত্রীদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য তাদের হাতে সীল মারা হচ্ছে।কোয়ারেন্টাইন যদি মেনে চলা হয় তবে এ ভাইরাস পরিত্রাণ পাওয়া সহজ হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com