জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শুক্রবার, ২৯ মে ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন

মাদারীপুরেরসাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছে বরিশাল প্রশাসন

খবরের আলো :

 

 

মোঃ হান্নান মিয়া রজৈর (মাদারীপুর) সংবাদদাতাঃ অবশেষে লক ডাউন হওয়া মাদারীপুরের সাথে বরিশাল জেলার অভ্যন্তরীন রুটের সড়ক ও নৌ-পথের সকল যোগাযোগ শনিবার বিকেল থেকে বন্ধ করে দিয়েছে প্রশাসন।

পাশাপাশি অভ্যন্তরীন সকল রুটের প্রবেশদ্বারে চেকপোস্ট বসিয়েছে থানা পুলিশ।

বরিশাল বিভাগের প্রবেশদ্বার গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান বলেন, গৌরনদীর পালরদী নদীর অপরপ্রান্তে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার অবস্থান। ওই উপজেলার অধিকাংশ পরিবারের গৃহকর্তারা প্রবাসে থাকেন। তাদের সবকিছুই বরিশালের গৌরনদী কেন্দ্রীক।

ইউএনও আরও বলেন, প্রবাসে করোনাভাইরাস মহামারী আকার ধারন করার পর গত কয়েকদিনে কালকিনির অধিকাংশ প্রবাসীরা নিজ নিজ গ্রামে ফিরে আসেন। যারা অনেকেই হোম কোয়ারেন্টিনে না থেকে পালরদী নদীর খেয়া নৌকা পারাপার হয়েই অবাধে গৌরনদী উপজেলার ঘুরে বেড়াচ্ছেন। যে কারণে গৌরনদীবাসীর মধ্যে করোনা আতঙ্ক ছড়িয়ে পরেছে। একারণেই পালরদী নদীর ১২টি খেয়া নৌকা চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান বলেন, করোনাভাইরাসের কারণে ইতোমধ্যে মাদারীপুরকে লক ডাউন করা হয়েছে। সে সুবাধে মাদারীপুরের কালকিনি উপজেলায় অতিসম্প্রতি প্রবাস থেকে ফিরে আসা ব্যক্তিরা গৌরনদীতে যাতায়াত শুরু করেছেন। এজন্য বরিশালের মানুষ মাদারীপুরে ও মাদারীপুরের মানুষ যাতে বরিশালে যাতায়াত করতে না পারেন সে জন্য প্রাথমিকভাবে বন্ধ করা ১২টি খেয়া নৌকার ঘাটে ও গৌরনদী সীমান্তবর্তী অভ্যন্তরীন সড়ক পথে শনিবার বিকেল থেকে পুলিশী পাহারা বসানো হয়েছে।

সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের পরবর্তী নিদের্শনা না আসা পর্যন্ত পুলিশী পাহারা চলবে বলেও তিনি উল্লেখ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com