জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৩:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

করোনা সন্দেহে ভোলায় আইসোলেশনে ভর্তি এক যুবক

খবরের আলো :
‌মোঃ ওমর ফারুক,  ভোলা  থে‌কেঃ করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ভোলায় এই প্রথম এক যুবককে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর ৩টার দিকে জেলার দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশ ইউনিটে তাকে ভর্তি করা হয়। ওই যুবকের বাড়ী দৌলতখান উপজেলা শহরের মাষ্টার পাড়া এলাকায়।
তবে পরীক্ষা-নিরীক্ষার উপযুক্ত ব্যবস্থা না থাকায় সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটকে (আইইডিসিআর) ব্যবস্থা নিতে হাসপাতালের পক্ষ থেকে জরুরি বার্তা পাঠানো হয়েছ।

বিষয়টি নিশ্চিত করে ভোলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালি জানান, জ্বর, সর্দি ও গলা ব্যাথা নিয়ে ওই যুবক চিকিৎসা নিতে আসেন। তাকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে তার করোনা রয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে তার রক্তের নমুনা পরীক্ষা করেই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এজন্য ওই যুবকের রক্তের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে বলেও জানান তিনি।

এদিকে, জেলায় ৩২২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে, যারমধ্যে গত ২৪ ঘন্টায় বেড়েছে আরো ৫০ জন। তবে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হওয়ায় এরমধ্যে ৬০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে বলে ভোলার স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com