জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৫:৫৬ অপরাহ্ন

করোনা: বৃহস্পতিবার থেকে দৈনিক খবরের আলো পএিকা ছাপা বন্ধ

খবরের আলো :

 

 

বুধবার, ২৫ মার্চ :বাংলাদেশে করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে পত্রিকার প্রকাশনা আপাতত স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছেন দৈনিক খবরের আলো সম্পাদক।

মঙ্গলবার রাতে দৈনিক খবরের আলো  সম্পাদক স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দৈনিক খবরের আলো পএিকা ছাপা বন্ধ , করোনাভাইরাস বাংলাদেশে বিস্তার রোধে, গণপরিবহন বন্ধ এবং পত্রিকা বিপণনজনিত সমস্যাসহ উদ্ভূত পরিস্থিতিতে বৃহস্পতিবার (২৬ মার্চ) দৈনিক  খবরের আলো প্রকাশ আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত দৈনিক পত্রিকা খবরের আলো প্রকাশ আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে । ঢাকা থেকে প্রতিদিন নিয়মিত দৈনিক পত্রিকাটি প্রকাশিত হচ্ছিলো।তবে যারা বিভিন্ন ডিস্টিক থেকে নিউজ দিতে চান তাদের জন্য আমাদের অনলাইন খোলা আছে তাই আপনাদের নিউজ আমাদের দৈকিক খবরের আল অন-লাইনে পাবলিষ্ট হবে।

বিশ্বজুড়ে ১৮ হাজার ৮৯১ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪ লাখ ২২ হাজার ৬১৩। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ লাখ ৮ হাজার ৮৭৯ জন। এখন পর্যন্ত ১৯৭টি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। বাংলাদেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৬ জন। ফলে দেশে মোট আক্রান্তের সংখ্যা ৩৯। এখন পর্যন্ত চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে এবং ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com