জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১০০ দরিদ্র পরিবারের পাশে ছত্রলীগ নেতা হাবিবুর রহমান খান (হাবিব) আড্ডা-গণজমায়েতে বাড়ছে করোনা ঝুঁকি কে হচ্ছেন পুলিশের আইজিপি? ৫০০০ কোটি টাকার করোনা তহবিল থেকে শ্রমিকদের ৩ মাসের বেতন-ভাতা শ্রীপুরে কর্মহীন মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ইকবাল হোসেন সবুজ এমপি বেনাপোল ফ্রেন্ড’স অরগানাইজেশন-৯৮ এর গৃহবন্দিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন তথ্যমন্ত্রী’র ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার দরিদ্র পরিবারে ত্রাণ বিতরণ শুরু পটুয়াখালীতে জেলা আওয়ামীলীগ উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরন শুরু সাপ্তাহিক হাঁট-বাজার মানুষে সয়লাব,সামাজিক দূরত্ব বজায় থাকছে না করোনা আতংকের মধ্যেও জেলেদের বিশেষ ভিজিএফ’র চাল কম দিলেন চেয়ারম্যান

আন্তর্জাতিক রুটে ফ্লাইট বাতিল করল বিমান বাংলাদেশ

বৃহস্পতিবার, ২৬ মার্চ :করোনাভাইরাস সংক্রমণ রোধে বিমানবন্দরগুলোতে সীমাবদ্ধতা থাকায় কয়েকটি আন্তর্জাতিক রুটে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে বিমানের জনসংযোগ কর্মকর্তা তাহেরা খন্দকার এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, করোনাভাইরাস সংক্রমণ ও বিভিন্ন গন্তব্যে সীমাবদ্ধতা থাকায় বিমান কর্তৃপক্ষ বেশ কয়েকটি আন্তর্জাতিক ফ্লাইট বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে।

এর মধ্যে ১ এপ্রিল থেকে ৫ এপ্রিল পর্যন্ত কিং আব্দুল আজিজ ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট- জেদ্দা, প্রিন্স মোহাম্মেদ বিন আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দর, কিং খালিদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট, কিং ফাহাদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট-দাম্মাম, কুয়েত ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট, হামাদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট, মাসকট ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট, সুবর্ণভূমি এয়ারপোর্টের-ব্যাংকক রুটের সব ফ্লাইট বাতিল করা হয়েছে।

৯ এপ্রিল পর্যন্ত ঢাকা থেকে দুবাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রুটের সব ফ্লাইট বাতিল করা হয়েছে।

১ এপ্রিল থেকে ৭ এপ্রিল পর্যন্ত আবুধাবি ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রুটের সব ফ্লাইটে বাতিল করা হয়েছে।

১ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত ত্রিভুবন ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রুটের সব ফ্লাইট বাতিল করা হয়েছে।

কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বোস ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট ও দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রুটে ১ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত সব ফ্লাইট বাতিল করা হয়েছে।

১ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত কুয়ালালামপুর ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রুটের সব ফ্লাইট বাতিল করা হয়েছে।

সিঙ্গাপুরের চ্যাঙ্গি এয়ারপোর্ট রুটে ১ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত সব ফ্লাইট বাতিল করা হয়েছে। সূত্র :রাইজিংবিডি ডট কম

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com